Logo
Logo
×

নাটক

‘ভাবি, একা একা যাব কিভাবে এই দুনিয়া থেকে’

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৬ জুলাই ২০২৩, ১০:৫৬ পিএম

‘ভাবি, একা একা যাব কিভাবে এই দুনিয়া থেকে’

ফাইল ছবি

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা সফল তারকা দম্পতি। একসঙ্গে সংসার জীবনের গল্প রচনা করে চলছেন দীর্ঘ ১৩ বছর ধরে। ১৬ জুলাই তিশা-ফারুকীর সংসার জীবনের ১৩ বছর পূর্ণ হয়েছে। শনিবার রাতে ফারুকী ফেসবুকে এক আবেগঘন পোস্ট করেন। 

ওই পোস্ট পড়ে ১৩ বছরের বিবাহিত জীবনের সারাংশ জানা যায়। শেষ দুই লাইনে তিশার প্রতি ভরসা ও বিশ্বাসের কথা লিখেছেন- ‘তোমাকে ছাড়া বিদেশে গেলে এখনো রাতের বেলা বাতি নেভাইতে পারি না, ভয় পাই। ভাবি একা একা যাব কিভাবে এই দুনিয়া থেকে? অথচ কি আশ্চর্য- আমরা একা একাই বড় হইছিলাম এই দুনিয়ায়!!’

ফারুকীর পোস্ট প্রকাশিত হওয়ার পর থেকেই নেটিজেনদের ভালোবাসা ও শুভেচ্ছায় ভাসছেন এই তারকা দম্পতি। ফারুকীর ওই আবেগঘন পোস্ট ভক্তদের মন ছুঁয়ে গেছে। 

ফারুকী লিখেছেন- জীবন কখনো কখনো নিজের মতো করেই স্ক্রিপ্ট লেখে। আমাদের বিয়ের তেরো বছর পূর্তিতে তিশা পরিকল্পনা করল- আমরা বিয়েতে যে পোশাক পরেছিলাম সেটা পরেই তেরো বছর পূর্তি উপলক্ষ্যে একটা ফটোশুট করব। সেই একই মানুষ, একই পোশাক, শুধু সময়টা এগিয়ে গেছে, আর আমাদের জীবনে এসেছে ইলহাম।

নির্মাতা লেখেন- তো সেই অনুযায়ী আমরা ভাবছিলাম কোথায় যাওয়া যায়! ঢাকার কাছেই হিজল-তমাল নামে একটা পিকনিক স্পট আছে। ওখানেই গেলাম। গিয়েই খেয়াল হলো এর মালিকের বাড়িতেই নিখোঁজ সংবাদ শুটিং হইছিল। আর সেই স্পটেই আমি তিশাকে বিয়ের প্রস্তাব দিছিলাম। আজ তেরো বছর পর সেখানেই আসাটা মহাজাগতিক এক পরিকল্পনাই বটে!

তিনি আরও লেখেন- তেরো বছরে আমরা অনেক চড়াই-উতরাই পার হইছি। বাচ্চা নেওয়া নিয়ে অনেক কিছুর মুখোমুখি হইছি; কিন্তু নিঃসন্দেহে এই জার্নিটা ছিল অসাধারণ। তোমার কাছে কৃতজ্ঞতার তালিকাটা অনেক বড়। কত বড় বড় বিষয় থেকে শুরু করে তুচ্ছ বিষয়ে তোমার ওপর নির্ভর করি। তোমাকে ছাড়া বিদেশে গেলে এখনো রাতের বেলা বাতি নেভাইতে পারি না, ভয় পাই। ভাবি একা একা যাব কিভাবে এই দুনিয়া থেকে? অথচ কি আশ্চর্য আমরা একা একাই বড় হইছিলাম এই দুনিয়ায়!!

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম