Logo
Logo
×

নাটক

হঠাৎ করেই ভালোবাসার মানুষকে প্রকাশ্যে আনলেন মাহি!

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬ জুলাই ২০২৩, ০৬:২০ এএম

হঠাৎ করেই ভালোবাসার মানুষকে প্রকাশ্যে আনলেন মাহি!

ফাইল ছবি

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি হঠাৎ করেই ভালোবাসার মানুষকে প্রকাশ্যে আনলেন। মাহি জানান, দুই পরিবারের সম্মতিতেই বিষয়টি সামনে এনেছেন। অভিনেত্রীর বন্ধু সাদাত শাফি পেশায় ব্যবসায়ী। 

হঠাৎ করে ভালোবাসার মানুষকে সামনে আনার ব্যাপারে মাহি বলেন, শাফি আমার অনেক ভালো একজন বন্ধু। একটা সময়ে আমরা দুজন ভালোবাসার সম্পর্কে জড়াই। বিষয়টি কিছুদিন আগেও আমাদের দুই পরিবার জানতো না। সম্প্রতি তারা জেনেছে। এ কারণে সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আনলাম।

অভিনেত্রী জানান, ঈদের দিন অসুস্থ হয়ে পড়েন তিনি। তখন তার পাশে থেকে সেবাশুশ্রূষা করেন শাফি।

মাহি বলেন, আমরা তিন ভাই-বোন। মা-বাবা সিলেটে থাকেন। আগে আমরা তিন ভাই-বোন ঢাকায় থাকতাম। ওরা দুজন পড়ালেখা করার জন্য দেশের বাইরে গেছে। এই সময় শাফিই আমার পাশে থেকেছে। অসুস্থ হয়ে হাসপাতালে থাকার সময়ও শাফি টেককেয়ার করেছে আমার।

সম্প্রতি ছোটপর্দার এই অভিনেত্রী ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যায় এক তরুণ পেছন থেকে জড়িয়ে ধরে আছেন মাহিকে।

এছাড়া অন্য একটি ভিডিওতে দেখা যায় একটি গাড়িতে বসে আছেন মাহি। ব্যাকগ্রাউন্ডে গান বাজছে। এরপর ধীরে ধীরে রোমান্টিক ভঙ্গিতে ওই তরুণের হাতে হাত রেখে মুঠোবন্দি করেন। সেই সময় গাড়ি চালাচ্ছিলেন তরুণ। এই তরুণই হচ্ছে মাহির বন্ধু ও প্রেমিক শাফি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম