Logo
Logo
×

ঢালিউড

মন্দিরের নিরাপত্তার দায়িত্ব নিয়েছেন ডিপজল

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৮ আগস্ট ২০২৪, ১১:২৫ এএম

মন্দিরের নিরাপত্তার দায়িত্ব নিয়েছেন ডিপজল

কোটা সংস্কার আন্দোলন এবং পরবর্তী সময়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের একদফা দাবিতে দেশজুড়ে সহিংসতার জেরে সরকার পতনের আন্দোলনে অভিনেতা-প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের দুই ছেলে শাদমান মনোয়ার অমি ও সামির মনোয়ার অংশ নিয়েছিলেন বলে জানিয়েছেন অভিনেতা নিজেই। শনিবার নিজের ফেসবুক প্রোফাইলে একটি ভিডিওবার্তায় এমন কথা জানান ডিপজল। 

এ ছাড়া বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ডিপজলের একটি ব্যানার ছাত্র-জনতার নজরে এসেছিল। সেখানে দেখা যায়, হিন্দু সম্প্রদায়ের কোনো এক মন্দিরের নিরাপত্তার দায়িত্ব নিয়েছেন ডিপজল। এই সংখ্যালঘুদের টার্গেট করে দেশের বিভিন্ন স্থানে বাড়িঘর, ব্যবসাপ্রতিষ্ঠান ও উপাসনালয়ে ভাঙচুরের ঘটনার কথা শোনা গিয়েছিল। এমন অপচেষ্টা সর্বাত্মকভাবে রুখে দেওয়ার ঘোষণা দিয়েছিলেন এ অভিনেতা। 

সে প্রসঙ্গে জানতে চাইলে ডিপজল বলেন, সংখ্যালঘুদের জানমাল রক্ষায় আমার এলাকার বাসিন্দারা অতন্দ্র প্রহরী হয়ে কাজ করছেন। তারা সবাই রাত জেগে মন্দির পাহারা দিচ্ছেন। দেশের ধর্মীয় সম্প্রীতির সংস্কৃতি কোনোভাবেই নষ্ট করা যাবে না বলে জানান এ অভিনেতা।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রসঙ্গে ডিপজল বলেন, ‘যে যেখানে আছেন, খুব খারাপ দিন গেছে। বিগত কয়েকটা দিন অনেকটা খারাপ ছিল। এখন ইনশাআল্লাহ ভালো অবস্থায় আছে। ছাত্রছাত্রীরা যে যেখানে মারা গেছে, বিষয়টি অনেক বেদনার। আমার দুই ছেলেও আপনাদের পাশে ছিল। আমি বলেছি— তোমরা যাও, কোনো অসুবিধা নাই। যদি মরণ থাকে, থাকবে। হয়তো আপনারা চেনন না ওদের। 

তিনি বলেন, আমি মাঝখানে অসুস্থ ছিলাম, চোখে সমস্যা ছিল। আপনাদের দোয়ায় এখন ভালোর দিকে। আপনারা যে যেখানে থাকেন, ভালো থাকবেন। দেশের জন্য কাজ করেন, দেশকে অবশ্যই ভালোবাসবেন। আপনাদের পাশে আমি আছি এবং থাকব।’

উল্লেখ্য, প্রযোজক ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের নতুন সিনেমা ‘অমানুষ হলো মানুষ’ আগামী ২৩ আগস্ট মুক্তি পাচ্ছে। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট দিয়ে ছবি মুক্তির খবরটি নিশ্চিত করেছেন এ খলঅভিনেতা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম