Logo
Logo
×

ঢালিউড

পপির ভক্তদের সুখবর দিলেন নির্মাতা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৩ জুলাই ২০২৪, ১১:৩২ এএম

পপির ভক্তদের সুখবর দিলেন নির্মাতা

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভিন পপি। একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পপি তিন বছর ধরে আড়ালে রয়েছেন। 

চলচ্চিত্রের কারো সঙ্গে নেই যোগাযোগ। তাকে নিয়ে নির্মীয়মাণ সিনেমাগুলোও আটকে আছে। তবে পপি ভক্তদের জন্য সুখবর দিলেন নির্মাতা সাদেক আলি।

সাদেক সিদ্দিকী পরিচালিত সিনেমাটি ২০২১ সালে ‘ডাইরেক্ট অ্যাকশন’ নামে সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে। বেশ কয়েকবার সিনেমাটির মুক্তির খবর পাওয়া গেলেও শেষ মুহূর্তে পিছিয়ে যায়। অবশেষে আসছে আগস্টের শেষ সপ্তাহে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে বলে একটি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন তিনি। 

এই ছবির মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন পপি। এতে পপির সহশিল্পী জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

পরিচালক সাদেক সিদ্দিকী বলেন, বেশ কয়েকবার সিনেমাটি মুক্তির পরিকল্পনা করলেও শেষ মুহূর্তে পেছাতে হয়েছিল। এবার আর পিছু হাঁটছি না। আগামী ২৩ আগস্ট সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এদিন ঝড়, বৃষ্টি কিংবা তুফান যা কিছুই হোক না কেন—এবার আর পেছাব না। ‘ডাইরেক্ট অ্যাকশন’ মুক্তি পাবেই। 

মুক্তি নিয়ে পপির সঙ্গে যোগাযোগ হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘না হয়নি। সিনেমাটির শুটিং চলাকালীন পপি বলেছিল যেদিন বিয়ে করবে সবকিছু থেকে নিজেকে গুটিয়ে নেবে। আর কখনো সিনেমায় ফিরবে না এবং মিডিয়ার কারও সঙ্গে যোগাযোগ রাখবে না।

পপি ২০১৯ সালে এফডিসিতে ‘সাহসী যোদ্ধা’ নামে সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছিলেন। এরপর আর তাকে কাজে পাওয়া যায়নি। সিনেমাটির কাজ শেষ করেই নিজেকে সবকিছু থেকে গুটিয়ে নিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম