Logo
Logo
×

ঢালিউড

দূর দেশে থেকেও বৈশাখী সাজে শাবনূর

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২৪, ০৬:২৮ পিএম

দূর দেশে থেকেও বৈশাখী সাজে শাবনূর

পহেলা বৈশাখ ছিল রোববার। বাংলা নববর্ষে ভিন্ন ভিন্ন সাজে উপস্থিত হন তারকারা। সেই সব ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করতে দেখা যায় তাদের।

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা শাবনূর। বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনিতে স্থায়ীভাবে বসবাস করেন। মাঝে মধ্যে বাংলাদেশে আসেন। দূর দেশে থেকেও বাংলা নববর্ষ উদযাপন করেছেন তিনি। শাবনূর বৈশাখী সাজের কয়েকটি স্থিরচিত্র ফেসবুকে পোস্ট করেছেন। 

গত বছরের শেষনাগাদ দেশে এসেছিলেন শাবনূর। সেই সময় তিনি কয়েকটি সিনেমার চিত্রনাট্য শুনেছেন, ফটোসেশন করেছেন এবং ‘রঙ্গনা’ সিনেমার মহরত করেছেন।

ধারণা করা হয়েছিল- মহরতের পর ‘রঙ্গনা’র শুটিং শুরু করবেন শাবনূর। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে ফেব্রুয়ারির শেষদিকে শাবনূর সিডনিতে ফিরে যান। নায়িকার হুট করে দেশ ছাড়ার খবরে সেই সময়ে কিছু গুজব তৈরি হলেও পরে শাবনূর নিজেই জানিয়েছিলেন, সময় হলে সিনেমার কাজ শুরু করতে ঢাকায় ফিরবেন তিনি।

শাবনূরের যে তিনটি সিনেমায় অভিনয়ের খবর আসে সেগুলো হলো- ‘মাতাল হাওয়া’, ‘রঙ্গনা’ ও ‘এখনো ভালোবাসি’। এর মধ্যে ‘মাতাল হাওয়া’ পরিচালনা করার কথা চয়নিকা চৌধুরীর। আর অন্য দুটির পরিচালক হিসেবে আরাফাত হোসাইনের নাম এসেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম