Logo
Logo
×

ঢালিউড

এ পথচলা একদমই খুব মসৃণ নয়: বুবলী

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মার্চ ২০২৪, ০১:১৯ এএম

এ পথচলা একদমই খুব মসৃণ নয়: বুবলী

সংবাদ উপস্থাপিকা হিসেবে ক্যারিয়ার শুরু করেন শবনম বুবলী। পরে ঢালিউড নায়ক শাকিব খানের হাত ধরে সিনেজগতে পা রাখেন তিনি।

চলচ্চিত্রের পাশাপাশি স্টেজ শো, শুভেচ্ছা দূত হওয়া নিয়ে ভালোই সময় যাচ্ছে এই অভিনেত্রীর। এবার নতুন খবর- যমুনা ইলেক্ট্রনিকস অ্যান্ড অটোমোবাইল লিমিটেডের অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন তিনি।বুধবার দুপুরে যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টারে আয়োজিত এক অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়।

ঢালিউডের প্রথম সারির নায়িকা তিনি। কিন্তু সচরাচর গণমাধ্যমের মুখোমুখি হন না। ফলে যখনই সাংবাদিকদের সামনে আসেন, একসঙ্গে অনেক প্রসঙ্গ উঠে আসে আলোচনায়।

আসন্ন ঈদে মুক্তির তালিকায় আছে বুবলীর দুটি ছবি। একটি ‘দেয়ালের দেশ’, অন্যটি ‘মায়া’। অন্যদিকে ঈদে হলে আসছে শাকিব খানের ‘রাজকুমার’।

বেসরকারি টেলিভিশন যমুনাকে দেওয়া সাক্ষাৎকারে নিজের ঈদের সিনেমা এবং শাকিব খানের ‘রাজকুমার’ প্রসঙ্গে কথা বলেছেন বুবলী। অভিনেত্রী বলেন, ‘দেয়ালের দেশ’ সিনেমাটি আমার কাছে অন্য রকম এক ভালোবাসা। এখানে দর্শকেরা বুবলীকে যেভাবে দেখবে, সেভাবে আগে দেখেনি। শাকিব-বুবলী জুটি দর্শকদের অনেকগুলো সিনেমা দিয়েছে। অনেক সুন্দর গান দিয়েছে। এখন যখন আলাদাভাবে সিনেমা আসছে, সে ক্ষেত্রে দর্শকদের অন্য রকম উন্মাদনা কাজ করে। আমার মনে হয় যে দর্শক সব সিনেমাই দেখুক। আর আমাদের পাশে থাকুক। এর আগেও যেটা হয়েছে যে ‘প্রিয়তমা’ নিয়েও কথা বলেছি, আমার ‘প্রহেলিকা’র সঙ্গে মুক্তি পেয়েছে। বরাবরই কিন্তু আমি শুভকামনা জানাই। ইতিবাচক থাকি।

নেতিবাচক মন্তব্য আর সমালোচনার জবাবও দিয়ে বুবলী বলেন, নেতিবাচকতাকে কখনোই আমার কাছে ভিড়তেই দিই না। যারা বলছে, বলতে চায়, নানানভাবে চেষ্টা করছে, আমার মনে হয় এটা তাদের সম্পূর্ণ নিজস্ব মানসিকতা। আমার মানসিকতা হচ্ছে, আমি ইতিবাচক থাকতে চাই এবং আমি একদম এড়িয়ে যাই। দর্শকদের ভালোবাসার কাছে এই নেতিবাচকতা একদমই ঠুনকো।

বুবলীর ভাষ্য, আমার এ পথচলা একদমই খুব মসৃণ নয়। হয়তো অনেকভাবে বলতে চাই, অনেকে অনেক কিছু বলার চেষ্টা করছে বা নানাভাবে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে, সে ক্ষেত্রে আমি বলব যে কেউ যদি সৎ থাকে, ইতিবাচক থাকে, আমার মনে হয় মানুষ দিন শেষে সেই সততা বা সৎ উত্তরটাই পাবে। 

‘যারা বাধাগ্রস্ত করার চেষ্টা করেন, তাঁরা এগুলো নিয়ে ব্যস্ত আর আমি আমার কাজ নিয়ে ব্যস্ত। আমি চাই আমার কাজ, প্রফেশন, সন্তান, পরিবার নিয়ে ভালো থাকতে’—দৃঢ়তার সঙ্গে বললেন বুবলী।

সম্প্রতি টালিউডের সিনেমায় নাম লিখিয়েছেন শবনম বুবলী। নির্মাতা রাশেদ রাহার পরিচালনায় ‘ফ্ল্যাশব্যাক’-এ অভিনয় করেছেন অভিনেত্রী। শিগগিরই মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম