Logo
Logo
×

ঢালিউড

বর্ষার হিরো ডিএ তায়েব, এ খবরে বিরক্ত নায়িকা

Icon

যুগান্তর প্রতিবেদক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৩, ০৭:২৮ পিএম

বর্ষার হিরো ডিএ তায়েব, এ খবরে বিরক্ত নায়িকা

গত কয়েক দিন ধরে দেশের গণমাধ্যমে একটি খবর প্রচারিত হচ্ছে। খবরের শিরোনাম এমন- ‘ডিএ তায়েবের নায়িকা বর্ষা, নায়িকা লাগবে না অনন্ত জলিলের’। স্যোশাল মিডিয়ায়ও চলছে এ নিয়ে আলোচনা-সমালোচনা। কারণ এক যুগের ক্যারিয়ারে স্বামী চিত্রনায়ক-প্রযোজক অনন্ত জলিল ছাড়া অন্য কারও নায়িকা হননি বর্ষা। এবারই প্রথম তিনি অন্য কারও নায়িকা হতে যাচ্ছেন- বিষয়টি আলোচনারই বটে! কিন্তু এ খবরে বেশ বিরক্ত হয়েছেন বর্ষা। তিনি জানিয়েছেন, এটা সম্পূর্ণ ভিত্তিহীন খবর।

বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়েছে- ‘দোস্ত দুশমন’ নামে একটি সিনেমা তৈরি হবে। যেখানে অনন্ত জলিল ও বর্ষার পাশাপাশি অভিনয় করবেন ডিএ তায়েব। শুধু তাই নয়, এ সিনেমায় অনন্তর বিপরীতে কোনো নায়িকা দেখা যাবে না। আর বর্ষা হবেন ডিএ তায়েবের নায়িকা। এমন তথ্য দিয়েছেন খোদ ডিএ তায়েব। সম্প্রতি তিনি একটি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলে এক অনুষ্ঠানে গিয়েছিলেন।

অনুষ্ঠানের উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের বিভিন্ন প্রশ্নের উত্তরে ডিএ তায়েব ‘দোস্ত দুশমন’ প্রসঙ্গে তথ্য দেন। তিনি বলেন, এই সিনেমায় আমি হিরো। অনন্ত ভাই নিজেই বলেছেন- ‘বর্ষার হিরো ডিএ তায়েব, আমার কোনো নায়িকা লাগবে না।’ এটা উনার উদারতা, উনার ভালোবাসা।

রোববার বিকালে বিষয়টি নিয়ে বর্ষার কাছে জানতে চাইলে তিনি যুগান্তরকে বলেন, ‘এটি একেবারেই ভিত্তিহীন। আমরা কোনো সিনেমা করার আগে অবশ্যই সংবাদ সম্মেলন করে বিস্তারিত তথ্য দেই। আগে যে কটি সিনেমায় অভিনয় করেছি বা প্রযোজনা করেছি, সবগুলো সাংবাদিক ভাইবোনদের ডেকে এনে তথ্য দিয়েছি। অন্য কারও মাধ্যমে বা উড়ো কোনো তথ্য দেইনি।’

কিন্তু ডিএ তায়েব তো আপনাদের নাম উল্লেখ করে বলেছেন, আপনি তার নায়িকা-এমন প্রশ্নের জবাবে বর্ষা বলেন, ‘এটা ঠিক, তায়েব ভাই আমাদের বাসায় এসেছেন। বিভিন্ন বিষয় নিয়ে অনন্তর সঙ্গে আলাপ করেছেন। সেখানে সিনেমা নির্মাণের বিষয়ও ছিল। তখন হিরো-হিরোইন কে হবে, কারা অভিনয় করবে, সেটা নিয়ে আলাপকালে অনন্ত হয়তো মজা করেই বলেছিল- ‘বর্ষার হিরো ডিএ তায়েব, আমার কোনো নায়িকা লাগবে না’। তায়েব ভাই হয়তো বিষয়টি সিরিয়াসলি নিয়েছেন। এটা ঠিক, আমি অনন্ত ছাড়া অন্য কারও নায়িকা হব না। অনন্তও এটা জানে। সুতরাং পারিবারিক আড্ডায় মজাচ্ছলে করা কোনো মন্তব্য সংবাদমাধ্যমে বলাটা ঠিক নয়। আমার মনে হয় তায়েব ভাইও হয়তো সাক্ষাৎকারে বিষয়টি মজা করেই বলেছেন। কিন্তু এটা যে মজার কোনো বিষয় নয়, সেটাও বোঝা উচিত ছিল। সবচেয়ে বড় কথা, আমি অনন্ত ছাড়া অন্য কারও নায়িকা হচ্ছি- আর এমন খবরে আমার কোনো বক্তব্য নেই, এতেই বোঝা উচিত বিষয়টি সঠিক নয়।’

অনন্ত ও বর্ষা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কিল হিম’। এ সিনেমায় প্রথমবার বর্ষা ভিলেন চরিত্রে অভিনয় করেছেন। এ সিনেমাটি তাদের নিজস্ব প্রযোজনার বাইরের প্রতিষ্ঠান থেকে নির্মিত হয়েছে। নির্মাণ করেছিলেন মো. ইকবাল। অন্যদিকে অনন্ত-বর্ষার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ‘নেত্রী : দ্য লিডার’ নামে একটি সিনেমার কাজ চলমান। এ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন বর্ষা। অনন্তকে দেখা যাবে বর্ষার বডিগার্ড চরিত্রে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম