Logo
Logo
×

ঢালিউড

ছোটবেলায় পাগলা গরু কিনতাম: ডিপজল

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ৩০ জুন ২০২৩, ০৬:৪৩ পিএম

ছোটবেলায় পাগলা গরু কিনতাম: ডিপজল

ফাইল ছবি

ঢালিউডের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। খল অভিনেতা হিসেবেই চলচ্চিত্রে তার পদার্পণ হয়। পরে তাকে নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রেই দেখা গেছে। ছোটবেলায় তার কুরবানির ঈদ কেমন কাটত বিষয়টি তিনি ভাগাভাগি করে নিয়েছেন যুগান্তর অনলাইনের সঙ্গে। ছোটবেলার স্মৃতিচারণ করতে গিয়ে এই অভিনেতা বলেন, ছোট সময় পাগলা গরু কিনতাম।

ডিপজল বলেন, এবার কুরবানির ঈদে ২০-২২টা গরু কুরবানি দেব। আমার পালের গরু, বেশিরভাগি আমার পালের গরু। আমি গরুর মাংস খাই না। গরুর মাংস বিতরণ করতেই পছন্দ করি। আমি যদি একটা লোকের মুখে হাসি ফুটাতে পারি সেটাই আমার সার্থকতা।

ঈদের দিন কেমন কাটে- এমন প্রশ্নে তিনি বলেন, ঈদের তিনদিন তো মাংস বিতরণ করতেই যায়। একদিনেই তো ২০-২২টা গরু জবাই করা যায় না। মাংস কেটে প্রক্রিয়াজাত করতেও তো সময় লাগে।

ছোটবেলায় ঈদের সময় কেমন কাটত- এমন প্রশ্নে তিনি মজাদার উত্তর দিয়েছেন।

এই অভিনেতা বলেন, ছোটবেলায় যখন বুঝি; তখন পাগলা গরু খোঁজতাম। হাটে গিয়ে দেখতাম কোন গরু পাগলামি করে; সবচেয়ে পাগল- ওই গরু খোঁজতাম। যে গরু চার-পাঁচজনে ধরে নিয়ে আসত ওই গরু কিনতাম। আর আমার নানাকে বললে উনি পাগলা গরুই কিনে দিতেন। আমি ও আমার বড় ভাই আফজল এই দুইজনে পাগলা গরু কিনতাম; মানে হাট ঘুরে ঘুরে খোঁজতাম পাগলা গরু কোনটা। পাগলা গরু যেটা দিত ওইটাই কিনতাম।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম