Logo
Logo
×

ঢালিউড

‘এভাবেই বছর পেরোবে, যেভাবে এখন মাস পেরিয়ে যায়’

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৬ জুন ২০২৩, ০৯:৩৪ পিএম

‘এভাবেই বছর পেরোবে, যেভাবে এখন মাস পেরিয়ে যায়’

ফাইল ছবি

চিত্রনায়ক শরিফুল রাজের ফেসবুকে গত ২৯ মে তিন অভিনেত্রীর (সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষি) ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ফাঁসের ঘটনায় আলোচনায় এসেছে রাজ-পরীর দাম্পত্য সম্পর্ক। এই তারকা দম্পতির পালটাপালটি বক্তব্যে অনেকটাই পরিষ্কার যে, বিয়েবিচ্ছেদের দোরগোড়ায় দাঁড়িয়ে তারা। শুক্রবার দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেন পরীমনি। ছবির ক্যাপশনে তিনি ইঙ্গিতপূর্ণ কথা লিখেন। 

পরীমনির কথাবার্তায় ধরেই নেওয়া যায়, বিচ্ছেদই তাদের সম্পর্কের শেষ পরিণতি।  

পরীমনি ফেসবুকে চারটি ছবি পোস্ট করেন। তার গায়ে ছিল সাদা শাড়ি। একটি ছবিতে সাদা বেলুন হাতে সোফার পাশে তাকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। বাকি তিনটি ছবিতে তাকে সোফায় বসে থাকতে দেখা যায়। সোফার পাশে অনেকগুলো কালো বেলুন ছাড়ানো ছিল।

ছবির ক্যাপশনে পরী লিখেন- ‘এভাবেই বছর পেরোবে, কাল পেরোবে…. যেভাবে এখন মাস পেরিয়ে যায়! তবু কিছু ফিরে পাওয়া যায় না। এই যেমন আমি।  হারিয়ে ফেললে তো হারিয়েই ফেললে।’

তিনি আরও লিখেন- ‘আমি তোমার ওই সব প্রাক্তন প্রেমিকাদের মতো নই যে, চাইলেই আবার গায়ে ঘেঁষা যায়।

গত ২৯ মে রাতে অভিনেত্রী সুনেরাহ, নাফিজা তুষি ও তানজিন তিশার সঙ্গে রাজের কিছু ছবি এবং ভিডিও রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়।

এসব পোস্টে অসংলগ্ন ভাষায় কথা বলতে দেখা যায় সুনেরাহ ও তানজিন তিশাকে। কয়েকটি ছবিতে দেখা গেছে রাজ ও সুনেরাহকে ভিডিও কলে কথা বলতে। একটি ভিডিওতে লিফটের ভেতরে নাচছিলেন তানজিন তিশা। পরে অবশ্য রাজের অ্যাকাউন্টে সেসব ভিডিও বা ছবি আর পাওয়া যায়নি।

ছবি ও ভিডিও ফাঁস হওয়ার দায় পরীমনিকে দিয়ে পরদিন রাতে একটি পোস্ট দেন সুনেরাহ। একই সঙ্গে তিনি দেন আইনি ব্যবস্থারও হুমকি।

নানা ঘটনার পর গত ৫ জুন রাজের সঙ্গে দাম্পত্য কলহ আর না বাড়তে দিয়ে বরং সংসারের হিসাব-নিকাশ মিটিয়ে ফেলার পক্ষে মত দেন পরীমনি।

ওই দিন একটি জাতীয় দৈনিকের অনুষ্ঠানে এসে লাইভে এসব বিষয় নিয়ে কথা বলেন পরীমনি। আগের দিন একই অনুষ্ঠানে আসেন রাজও। সেখানে পরিবার নিয়ে কথা বলেন তিনি।

পরে ছেলে রাজ্যের বয়স ১০ মাস হওয়া উপলক্ষ্যে রাজ-পরীকে একসঙ্গে দেখা যায় আবার। তখন গণমাধ্যমে তাদের এক হয়ে যাওয়ার খবর বের হলে পরীমনি বলেন, আসলে কিছুই ঠিক হয়নি। রাজ এসেছিল তবে বাসা ছেড়ে চলে গেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম