Logo
Logo
×

অপরাধ

মোহাম্মদপুরে কিশোর গ্যাংয়ের হামলায় জোড়া খুন, গ্রেফতার ১

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৬ পিএম

মোহাম্মদপুরে কিশোর গ্যাংয়ের হামলায় জোড়া খুন, গ্রেফতার ১

মিরাজ মোল্লা/সংগৃহীত

রাজধানীর মোহাম্মদপুরে পূর্বশত্রুতার জেরে কিশোর গ্যাংয়ের হামলায় জোড়া খুনের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে মোহাম্মদপুর থানা পুলিশ। রোববার (২২ সেপ্টেম্বর) মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হয়েছেন মিরাজ মোল্লা (২২)। তিনি কিশোর গ্যাং গ্রুপ ‘এলেক্স’ গ্রুপের সদস্য। এ গ্রুপের মূলহোতা ইমন ওরফে এলেক্স ইমনের নেতৃত্বে ওই দিন জোড়া খুনের ঘটনা ঘটে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সকালে ডিএমপি হেডকোয়ার্টারে এক সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, মোহাম্মদপুরে কিশোর গ্যাংয়ের হামলায় জোড়া খুনের ঘটনাটি সারা দেশে আলোচনার সৃষ্টি করে। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবাররা বাদী হয়ে মোহাম্মদপুর থানায় পৃথক দুটি মামলা করে। 

এ মামলার তদন্তকালে আশপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ ও প্রযুক্তির সহায়তায় এ ঘটনার সঙ্গে জড়িত মিরাজ মোল্লাকে মোহাম্মদপুর এলাকা হতে রোববার বিকালে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মিরাজ মোল্লা এলাকার এলেক্স ইমন গ্রুপের সদস্য। এই গ্রুপ মোহাম্মদপুর এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজি ও ছিনতাইয়ের সঙ্গে জড়িত। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যা সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। গ্রেফতারকৃত মিরাজ মোল্লার বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় একটি দস্যুতার মামলাও রয়েছে।

পুলিশ জানান, রায়েরবাজার এলাকার দুটি হত্যার সঠিক কারণ উদঘাটন করতে ও অন্য আসামিদের গ্রেফতার করতে আমাদের তদন্ত কার্যক্রম অব্যাহত রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম