Logo
Logo
×

অপরাধ

কোমরে ছুরি জিহ্বায় ব্লেড নিয়ে ছিনতাই করে তারা

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২৪, ০৫:৫৪ পিএম

কোমরে ছুরি জিহ্বায় ব্লেড নিয়ে ছিনতাই করে তারা

রাজধানীতে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ৬ ছিনতাইকারীকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৩টি ছুরি ও ২টি ব্লেড উদ্ধার করা হয়। 

বুধবার রাতে তেজগাঁও থানার কারওয়ানবাজার কাঠপট্টি জালালাবাদ ‘স’ মিলের সামনে থেকে তাদের আটক করা হয়। আটক ছিনতাইকারীরা কোমরে ছুরি ও জিহ্বার নিচে ব্লেড নিয়ে ঘুরে। এরপর পথচারীকে জিম্মি করে ছিনতাই করে।

আটক ছিনতাইকারীরা হলো- মো. জনি (২৯), জহির সর্দার (১৯), মো. ফয়সাল বেপারী (২৫), মো. জীবন (৫২), মো. আক্কাস আলী (৩৭) এবং মো. আসিফ (২০)।

এই ৬ জন তেজগাঁওয়ের তালিকাভুক্ত ছিনতাইকারী। তাদের মধ্যে মো. জনির বিরুদ্ধে ৮টি, জহির সর্দারের বিরুদ্ধে ৩টি, মো. ফয়সাল বেপারীর বিরুদ্ধে ২টি, মো. আক্কাস আলীর বিরুদ্ধে ৩টি এবং আসিফের বিরুদ্ধে ৫টি মামলা রয়েছে। তারা প্রত্যেকেই একাধিকবার গ্রেফতার এবং জেলে গিয়েছে।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন যুগান্তরকে বলেন, আটকরা একেকজন একেক পেশায় জড়িত। কেউ দিনমজুর, কেউ টোকাই আর কেউবা ভাঙারির দোকানদার। তবে রাতে সবাই ছিনতাই করে। তারা দলবেঁধে নির্জন কোনো স্থানে ওৎপেতে থাকে। কোনো একাকি পথচারী পেলে তাকে জাপটে ধরে সবকিছু ছিনিয়ে নেয়। এ সময় কেউ বাধা দেওয়ার চেষ্টা করলে তাকে ছুরি ও ব্লেড দিয়ে আঘাত করে আহত করে এই ছিনতাইকারীরা। গতকাল (বুধবার) রাতেও এমন ছিনতাইয়ের জন্য প্রস্তুতি নিচ্ছিল তারা। গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম