Logo
Logo
×

অপরাধ

স্বরাষ্ট্রমন্ত্রীর ভাগিনা পরিচয়ে প্রতারণা, অতঃপর...

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২৪, ০৯:৪৯ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রীর ভাগিনা পরিচয়ে প্রতারণা, অতঃপর...

স্বরাষ্ট্রমন্ত্রীর ভাগিনা ও ডিএমপি কমিশনারের ছোট ভাই পরিচয় দিয়ে প্রতারণার ঘটনায় এক ব্যক্তিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের হাজারীবাগ থানা পুলিশ। 

গ্রেফতার মো. জুটন মিয়ার বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ থানা এলাকায়। তিনি কামরাঙ্গীরচর এলাকায় বসবাস করতেন। বুধবার কামরাঙ্গীরচর থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মোহাম্মদ যুগান্তরকে জানান, প্রতারক জুটন মিয়া নিজেকে স্বরাষ্ট্রমন্ত্রীর ভাগিনা ও ডিএমপি কমিশনারের ছোট ভাই পরিচয় দিতেন। তাদের সঙ্গে ছবি দেখিয়ে আ. রাজ্জাক রাজন নামের এক ব্যক্তির কাছ থেকে বিভিন্ন সময় প্রতারণা করে ৭০ লাখ টাকা হাতিয়ে নেন। বিষয়টি বুঝতে পেরে প্রতারণার শিকার আ. রাজ্জাক সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-১ আদালতে একটি মামলা করেন।

ওসি আরও জানান, আদালত আসামি জুটনের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। তথ্যপ্রযুক্তির সহায়তায় জুটনের অবস্থান শনাক্ত করে বুধবার কামরাঙ্গীরচর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার জুটনকে তার নিজ এলাকা চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানা পুলিশের হেফাজতে দেওয়া হয়েছে। তার নামে সেখানেই ওয়ারেন্ট গিয়েছিল। আমরা তাদেরকে গ্রেফতার করে সহযোগিতা করেছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম