Logo
Logo
×

অপরাধ

চোরাই মালামাল ও টাকা উদ্ধার, গ্রেফতার ৪  

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৮ মার্চ ২০২৩, ১০:০০ পিএম

চোরাই মালামাল ও টাকা উদ্ধার, গ্রেফতার ৪  

প্রতীকী ছবি

রাজধানীর খিলগাঁওয়ের একটি বাসা থেকে চুরি যাওয়া মালামাল ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে। একটি সংঘবদ্ধ চক্রের চারজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) খিলগাঁও থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- আসিফ শেখ, আবু নাঈম ওরফে নয়ন স্বর্ণকার, রেদোয়ান শেখ ও নয়ন তালুকদার ওরফে নয়ন। তাদের কাছ থেকে চুরি যাওয়া একটি ৫০ ইঞ্চি স্মার্ট টেলিভিশন, একটি স্যামসাং ল্যাপটপ, নগদ ৭০ হাজার টাকা ও দুই ভরি এক আনা পাঁচ রতি স্বর্ণ উদ্ধার করা হয়। খিলগাঁও থানার ওসি ফারুকুল আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

ওসি ফারুকুল আলম বলেন, গত ২১ ফেব্রুয়ারি খিলগাঁও থানা এলাকার একটি বাসা থেকে স্মার্ট টেলিভিশন, স্যামসাং ল্যাপটপ, নগদ টাকা ও স্বর্ণ চুরি হয়। চুরির ঘটনায় খিলগাঁও থানায় একটি  মামলা হয়। 

তদন্তের প্রাথমিক পর্যায়ে ঘটনাস্থলের আশপাশে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। পরে বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে সংঘবদ্ধ চক্রের দুজনের অবস্থান শনাক্ত করা হয়।

এরপর গত ২৪ ফেব্রুয়ারি গাজীপুরের টঙ্গী এলাকা থেকে আসিফ শেখ ও নয়ন স্বর্ণকারকে গ্রেফতার করা হয়। তাদের হেফাজত থেকে ৫০ ইঞ্চি স্মার্ট টেলিভিশন, একটি স্যামসং ল্যাপটপ, নগদ ৭০ হাজার টাকা এবং স্বর্ণ উদ্ধার করা হয়। 

পরদিন তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। জাবনবন্দিতে তারা ঘটনায় জড়িত হিসেবে রেদোয়ান শেখ ও নয়ন তালুকদার ওরফে নয়নের নাম জানায়। পরে ৬ মার্চ খিলগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে রেদোয়ান শেখ ও নয়ন তালুকদারকে গ্রেফতার করা হয়।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম