Logo
Logo
×

ক্রিকেট

৪ রানে আউট বিরাট, আনুশকার প্রতিক্রিয়া ভাইরাল

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ১০ জুন ২০২৪, ০২:৫৩ পিএম

৪ রানে আউট বিরাট, আনুশকার প্রতিক্রিয়া ভাইরাল

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর ম্যাচে মাত্র চার রানে আউট হন বিরাট কোহলি। গ্রুপ এ-এর প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের বিরুদ্ধে তিনি মাত্র ১ রান করেছিলেন। রোববারের ম্যাচের শুরুতে নাসিম শাহের হাতে বিরাটের আউট হওয়া অসহায় করেছিল পুরো দেশকে। এভাবে আউট হওয়া মানতে পারছিলেন না বিরাট নিজেও। তার মুখে ফুটে উঠেছিল বিরক্তি-হতাশা, যা ধরা পড়েছিল ক্যামেরাতেও। এমনকি, প্যাভিলিয়নে উপস্থিত আনুশকারও তখন একই অবস্থা।

রোববার রাতে ভারত-পাক ম্যাচে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম। এমনকি রোহিতও ঠিক করে রেখেছিলেন, তারা টসে জিতলে প্রথমে বোলিংই বাছবেন।

একাধিক ভাইরাল হওয়া ছবি দেখা যাচ্ছে, বিরাট আউট হতেই অন্ধকার নেমে আসে আনুশকা চোখে মুখে। হতাশ হন তিনিও যে তা স্পষ্ট। যেন অনেক কষ্টে সংযত করছেন নিজের আবেগকে।

সামাজিক মাধ্যমে শেয়ার হওয়া এই পোস্টটিতে একজন কমেন্ট করেছেন, ‘আগামী দিনে নিশ্চয়ই ভালো খেলবে। আশা ছাড়ার দরকার নেই।’ দ্বিতীয়জনের মন্তব্য, ‘একবার যে রাজা, বরাবর সেই রাজা। আমরা তোমায় ভালোবাসি’। তৃতীয়জনের মন্তব্য, ‘নিজের ভালোবাসার মানুষকে এভাবে হারতে দেখা কষ্টের। আনুশকার চোখে মুখে সেই যন্ত্রণা ফুটে উঠেছে’।

কোহলি ভালো না করলেও রবিবাসরীয় ওই ম্যাচে শেষ পর্যন্ত ভারতই জিতেছে। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম