Logo
Logo
×

ক্রিকেট

‘বন্ধু’ শোয়েবের খোঁচার জবাব দিলেন টেন্ডুলকার

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২৩, ০৪:৫০ পিএম

‘বন্ধু’ শোয়েবের খোঁচার জবাব দিলেন টেন্ডুলকার

ভারত-পাকিস্তান ক্রিকেট খেলা মানেই রোমহর্ষক ম্যাচ, হাড্ডাহাড্ডি লড়াই। লড়াইটা শুধু ২২ গজেই সীমাবদ্ধ থাকে না, সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়ে। 

ম্যাচের আগে দুই দলের সাবেকরাই জড়িয়ে পড়েছিলেন কথার লড়াইয়ে। পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতার ও শচীন টেন্ডুলকারও এর বাইরে ছিলেন না।

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ভারত ১১৭ বল বাকি থাকতে ৭ উইকেটে পাকিস্তানকে হারানোর পর শোয়েব আখতারের টুইটের জবাব দিয়েছেন টেন্ডুলকার।

ভারত-পাকিস্তান ম্যাচের আগের দিন টেন্ডুলকারকে আউট করার একটি ভিডিও পোস্ট করে শোয়েব আখতার লিখেছিলেন- ‘তোমরা যদি আগামীকাল এমন কিছু করতে চাও, ঠান্ডা থাকো।’ শোয়েবের এ টুইট ভালোভাবে নেয়নি ভারতের ক্রিকেটপ্রেমীরা। শোয়েবকে নিয়ে হাসিঠাট্টাও করেছেন অনেকে; কিন্তু টেন্ডুলকার ছিলেন নিশ্চুপ।

টেন্ডুলকার সরব হয়েছেন কাল ম্যাচ শেষে। নরেন্দ্র মোদি স্টেডিয়ামে পাকিস্তানকে উড়িয়ে দেওয়ার পর ভারতের সেরা ব্যাটসম্যান শোয়েব আখতারের টুইটটি শেয়ার করে লিখেছেন- ‘বন্ধু আমার, আমি তোমার পরামর্শটা মেনেছি এবং সবকিছু ঠান্ডা রেখেছি।’

শোয়েব আখতার অবশ্য এরপর আবার টুইট করে টেন্ডুলকারকে ঠান্ডা করার চেষ্টা করেন- ‘বন্ধু, তুমি সর্বকালের সেরা খেলোয়াড় এবং এ খেলাটির সবচেয়ে বড় দূত। আমাদের বন্ধুত্বপূর্ণ (কথার) লড়াই এটা বদলাতে পারবে না।’ টেন্ডুলকার শোয়েবের এই টুইটেরও উত্তর দিয়েছেন- ‘তুমি আর তোমার পরিবারের জন্য আমার শুভেচ্ছা।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম