Logo
Logo
×

সারাদেশ

মাদারীপুরে ১২ মামলার আসামি ‘কোপা শামসু’ গ্রেফতার

Icon

টেকেরহাট (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২৪, ১০:৪২ এএম

মাদারীপুরে ১২ মামলার আসামি ‘কোপা শামসু’ গ্রেফতার

বিস্ফোরক দ্রব্য, মাদক, নারী নির্যাতন, ডাকাতিসহ ১২টি মামলার এজহারভুক্ত আসামি শামসুল সরদার ওরফে কোপা শামসুকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ এর মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। 

বৃহস্পতিবার রাত ১০টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৮-এর মাদারীপুর ক্যাম্প। এর আগে বিকাল সাড়ে ৫টার দিকে জেলার সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের বড় মেহের এলাকা থেকে কোপা শামসু গ্রেফতার করা হয়।

র‌্যাব-৮ এর মাদারীপুর ক্যাম্প থেকে জানা যায়, গেল ২৭ আগস্ট সন্ধ্যায় সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের বড় মেহের এলাকায় মৃত হাসেম ফকিরের ছেলে মোনাচ্ছের ফকিরের দোচালা টিনের ঘরে বিস্ফোরক দ্রব্য হাতবোমা (ককটেল) প্লাস্টিকের ব্যাগে রেখে যায় শামসু ও তার লোকজন। পরে ৩০ আগস্ট রাত সাড়ে ৮টার দিকে সেই হাতবোমাটি মোনাচ্ছের ফকিরের ঘরে বিস্ফোরণ হয়। এ ঘটনায় কোপা শামসুর বিরুদ্ধে মাদারীপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। এছাড়াও তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক, নারী ও শিশু নির্যাতন, ডাকাতি মামলাসহ ১২টি মামলা রয়েছে। 

র‌্যাব-৮ এর মাদারীপুরের ক্যাম্প কমান্ডার মীর মনির হোসেন জানান, গ্রেফতার হওয়া ব্যক্তি মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের খোরশেদ সরদারের ছেলে। স্থানীয়রা তাকে কোপা শামসু নামেই চিনে। তার বয়স ৫২ বছর। তিনি দীর্ঘ দিন ধরে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছে। স্থানীয়রা তার বিরুদ্ধে নানা অভিযোগ দিলেও আটক হয়নি, পরে র্যাবের চৌকস একটি দল তাকে গ্রেফতার করে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম