Logo
Logo
×

সারাদেশ

বোনের বাড়ী যাবার পথে ট্রাকচাপায় নানী-নাতীসহ ৪ জনের মৃত্যু

Icon

মীরসরাই ( চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২৪, ০৪:০৬ এএম

বোনের বাড়ী যাবার পথে ট্রাকচাপায় নানী-নাতীসহ ৪ জনের মৃত্যু

একই পরিবারের চারজন নিহত

আদরের নাতী ও দুই কন্যাকে নিয়ে বোনের বাড়ী বেড়াতে যাবার পথে প্রাণ গেল নানীর। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলার খৈয়াছরা ঝরনা সড়কে সিএনজি থেকে নামার পূর্বমুহূর্তে ট্রাকচাপায় মৃত্যুবরণ করে একই পরিবারের ৪ জন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর দেড়টার সীতাকুণ্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের দক্ষিণ বগাচতর গ্রাম থেকে খৈয়াছরা ঝরনার রোডে ভগ্নীপতি নুরুল হুদার বাড়ীতে বেড়াতে যাচ্ছিল নুরজাহান বেগম ( ৫৫)। পরে সিএনজি থেকে নামার মুহূর্তে সিএনজিটি হঠাৎ দাঁড়িয়ে পড়ায় পেছন থেকে আসা ভুট্টা বোঝাই ট্রাক তাদের চাপা দেয়। 

এতে ঘটনাস্থলেই নুর জাহান বেগম ও তার কন্যা কাজল রেখা (২৫) ও সাত মাসের একমাত্র নাতি আনাস নিহত হয়। অন্যদিকে গুরুতর আহত আরেক মেয়ে শিরিনা আক্তার (২০) কে চমেক হাসপাতালে ভর্তি করানো হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে নিকটাত্মীয় সাইফুদ্দিন জানান। 

দুর্ঘটনায় আহত মেয়ের জামাই নিজাম উদ্দিন (৩০) ও সিএনজি চালক সাইফুল ইসলাম (২৯) এর অবস্থা উন্নতির পথে বলে ও জানা গেছে।

মীরসরাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, উপজেলার বড়দারোগাট থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে পূর্ব খৈয়াছড়া এলাকায় আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন যাত্রীরা। এ সময় খৈয়াছড়া ঝরনা রাস্তার মাথায় দাঁড়িয়ে অটোরিকশা থেকে যাত্রী নামানোর আগেই পেছনের দিক থেকে ভুট্টা বোঝাই একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ট্রাকসহ উল্টে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আরও ৩ জন আহত হয়। হতাহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ সোহেল সরকার জানান দুর্ঘটনায় তিনজন এর মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গ্রহণ করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম