Logo
Logo
×

সারাদেশ

কারাগার থেকে হাসপাতালে সাবেক মন্ত্রী মান্নান

Icon

সিলেট ব্যুরো

প্রকাশ: ০৮ অক্টোবর ২০২৪, ১০:৩২ পিএম

কারাগার থেকে হাসপাতালে সাবেক মন্ত্রী মান্নান

সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে ওসমানী হাসপাতালে নেওয়া হয়েছে সাবেক পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য এমএ মান্নানকে। এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তাকে পরীক্ষা-নিরীক্ষা শেষে ভর্তি করা হয়েছে।

বর্তমানে তাকে মেডিসিন বিভাগের কেবিনে চিকিৎসা দেওয়া হচ্ছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে কড়া নিরাপত্তায় তাকে হাসপাতালে আনা হয়।

সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলার সাখাওয়াত হোসেন রুবেল জানান, শারীরিক অবস্থা খারাপ থাকায় সাবেক পরিকল্পনা মন্ত্রীকে চেকআপের জন্য হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসকরা তাকে ভর্তি করেন। তার নিরাপত্তায় জেল পুলিশের সঙ্গে সেনাবাহিনীর সহযোগিতা নেওয়া হয়েছে।

ওসমানী হাসপাতালের উপ-পরিচালক ডা. সৌমিত্র চক্রবর্তী জানান, সাবেক পরিকল্পনা মন্ত্রীর বুকে ব্যথা রয়েছে। এছাড়া তার ডায়াবেটিস নিয়ন্ত্রণে নেই। পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মেডিসিন বিভাগের কেবিনে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার চিকিৎসার জন্য একটি মেডিকেল বোর্ড গঠনের আবেদন করা হয়েছে।

সাবেক মন্ত্রী এমএ মান্নানকে গত ১৯ সেপ্টেম্বর রাতে শান্তিগঞ্জ উপজেলার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। পরদিন তাকে সুনামগঞ্জ সদর মডেল থানায় দ্রুতবিচার আইনে দায়ের করা একটি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়। সুনামগঞ্জ জেলা কারাগারে গত শনিবার সকালে তিনি অসুস্থবোধ করলে প্রথমে জেলা সদর হাসপাতালে নেওয়া হয় ও পরে সেখান থেকে তাকে সিলেট কেন্দ্রীয় কারা হাসপাতালে স্থানান্তর করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম