Logo
Logo
×

রাজনীতি

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে: দুলু

Icon

নাটোর প্রতিনিধি

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২৪, ১১:০০ পিএম

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে: দুলু

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সবাই এ দেশের নাগরিক। আপনারা কেউ দুর্বল নন। আপনাদের পাশে তার দল বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। যাতে করে কোনো দুষ্কৃতকারী, চক্রান্তকারী কিংবা আওয়ামী লীগের গুণ্ডাবাহিনী আপনাদের দিকে চোখ তুলে তাকাতে না পারে।

রোববার রাত ১০টার দিকে নাটোর শহরের লালবাজারে শ্রী শ্রী জয় কালী মাতার মন্দির মিলনায়তনে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে জেলার বিভিন্ন মন্দির কমিটির নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় দুলু এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দুর্গাপূজার সময়ে এলাকায় নিরাপত্তার জন্য আমাদের দলীয় নেতাকর্মীরা প্রতিটি মণ্ডপে মণ্ডপে গিয়ে খোঁজ রাখবে এবং হিন্দু ভাইদের সহযোগিতা করবে। সেজন্য বিএনপির পক্ষ থেকে হটলাইন খোলা হয়েছে। আমরা চাই সবাই যার যার ধর্ম শান্তিপূর্ণভাবে পালন করুক। দুর্গাপূজায় যেন কোনো বিশৃঙ্খলা না হয়, সেজন্য নাটোরে বিএনপির হটলাইন ২৪ ঘণ্টা খোলা থাকবে। আমাদের নেতাকর্মীরা সব সময় আপনাদের পাশে থাকবে। যে কোনো বিশৃঙ্খলা দেখলে আপনারা সঙ্গে সঙ্গে হটলাইনে ফোন করে জানাবেন। দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

শহরের শ্রী শ্রী জয়কালী মাতার মন্দির কমিটির সভাপতি খগেন্দ্রনাথ সাহার সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন- জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, সিনিয়র যুগ্ম আহবায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট প্রসাদ কুমার তালুকদার বাচ্চা, বিশিষ্ট শিক্ষাবিদ অলক মৈত্র, অরুণ ঘোষ, জেলা হিন্দু মহাজোটের সভাপতি সুজিত ঘোষ, গণমাধ্যমকর্মী দেবাশীষ কুমার সরকার প্রমুখ।

এর আগে বিভিন্ন মন্দিরের সভাপতি সাধারণ সম্পাদকদের মধ্যে থেকেও বেশ কয়েকজন বক্তব্য রাখেন। তারা এ সময়ে এমন একটি আয়োজনের ভূয়সী প্রশংসা করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম