Logo
Logo
×

সারাদেশ

বানারীপাড়ায় বজলুল হক কলেজের সভাপতি হলেন ব্যারিস্টার সাইফ

Icon

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২৪, ০৯:১১ পিএম

বানারীপাড়ায় বজলুল হক কলেজের সভাপতি হলেন ব্যারিস্টার সাইফ

বানারীপাড়ায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি হিসেবে ঐতিহ্যবাহী বাইশারী সৈয়দ বজলুল হক কলেজের অ্যাডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন কলেজ প্রতিষ্ঠাতা ও সাবেক হুইপ প্রয়াত সৈয়দ শহীদুল হক জামালের ছেলে বিশিষ্ট শিক্ষানুরাগী ব্যারিস্টার সৈয়দ সাইফুল হক সাইফ।

তিনি পিতার মৃত্যুর পর থেকে ওই কলেজে নিষ্ঠার সঙ্গে প্রতিষ্ঠাতা সদস্য পদের দায়িত্ব পালন করে আসছিলেন।

সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (ভিসি) প্রফেসর ড. এএসএম আমানুল্লাহ তাকে বাইশারী সৈয়দ বজলুল হক কলেজের অ্যাডহক কমিটির সভাপতি ও মো. মাহাবুবুল হাসানকে (মাহাবুব সিকদার) বিদ্যোৎসাহী সদস্য হিসেবে মনোনীত করেন। পরে জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে কলেজের ই-মেইলে এ সংক্রান্ত চিঠি পাঠানো হয়।

সোমবার কলেজের অধ্যক্ষ মো. সৈয়দ এনামুল হক এ বিষয়ের সত্যতা স্বীকার করে যুগান্তরকে জানান।

উল্লেখ্য, ১৯৮০ সালে প্রতিষ্ঠিত বাইশারী সৈয়দ বজলুল হক বিশ্ববিদ্যালয় কলেজটি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাবেক রাজনৈতিক উপদেষ্টা ও জাতীয় সংসদের সাবেক হুইপ, বানারীপাড়া-স্বরূপকাঠি আসনের তিনবার নির্বাচিত সাবেক এমপি, মেহেরপুর-পিরোজপুর জেলার দায়িত্বপ্রাপ্ত সাবেক মন্ত্রী এবং রেডক্রিসেন্ট সোসাইটির সাবেক চেয়ারম্যান সৈয়দ শহীদুল হক জামালের পিতার নামে করেছিলেন। তার কনিষ্ঠ পুত্র ব্যারিস্টার সৈয়দ সাইফুল হক সাইফ দাদার নামে প্রতিষ্ঠিত কলেজ গভর্নিংবডির সভাপতি মনোনীত হওয়ায় উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা অভিনন্দন জানিয়েছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম