Logo
Logo
×

সারাদেশ

চাঁপাইনবাবগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আত্মপ্রকাশ

Icon

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২৪, ১১:১৬ পিএম

চাঁপাইনবাবগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আত্মপ্রকাশ

চাঁপাইনবাবগঞ্জে টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (সিটিজেএ) পথ চলা শুরু হয়েছে। শনিবার দিবাগত রাতে শহরের একটি রেস্টুরেন্টে দীর্ঘ আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে তিন সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এতে নিউজ টুয়েন্টিফোরের প্রতিনিধি রফিকুল আলমকে আহ্বায়ক, যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার মনোয়ার হোসেন জুয়েলকে সদস্য সচিব এবং এসএ টিভির প্রতিনিধি আহসান হাবিবকে সদস্য করা হয়।

একই সময় পাঁচ সদস্যের গঠনতন্ত্র প্রণয়ন কমিটি করা হয়। এতে ৭১ টিভির প্রতিনিধি একেএস রোকনকে আহ্বায়ক করা হয়।

এ ছাড়া চ্যানেল টুয়েন্টিফোরের প্রতিনিধি আনোয়ার হোসেন, দেশ টিভির প্রতিনিধি তারেক রহমান, নাগরিক টিভির প্রতিনিধি ফারুক আহমেদ চৌধুরী ও সময় টিভির প্রতিনিধি জাহাঙ্গীর আলম কে কমিটির সদস্য করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, টেলিভিশন সাংবাদিকতায় চ্যালেঞ্জ মোকাবিলা ও সাংবাদিকদের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে এ কমিটি গঠন করা হয়েছে। এছাড়া সাংবাদিকদের পেশাগত মানোন্নয়ন এবং নিজেদেরকে সুসংগঠিত রাখতে এ কমিটির গুরুত্বও তুলে ধরেন তারা। সুন্দর সমাজ বিনির্মাণে সৎ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ক্ষেত্রে যেকোনো প্রতিবন্ধকতা নিরসনে এ কমিটি সক্রিয় ও বলিষ্ঠ ভূমিকা পালন করবে বলে মত ব্যক্ত করেন বক্তারা।

এ সময় উপস্থিত ছিলেন, চ্যানেল আই প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জু, মাছরাঙ্গ টেলিভিশনের প্রতিনিধি ডাবলু কুমার ঘোষ, ডিবিসি নিউজের প্রতিনিধি জহুরুল ইসলাম জহির, বৈশাখী টিভির প্রতিনিধি আব্দুল ওয়াহাব, বাংলা টিভির প্রতিনিধি আজিম উদ্দীন, এটিএন নিউজের নাদিম হোসেন, গ্লোবাল টিভির প্রতিনিধি ফারুক হোসেন, মাই টিভির প্রতিনিধি তারেক আজিজ, বিজয় টিভির প্রতিনিধি নাদিম হোসেন, আনন্দ টিভির প্রতিনিধি ফেরদৌস সিহানুক শান্ত ও জি টিভির প্রতিনিধি আশরাফুল ইসলাম প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম