Logo
Logo
×

সারাদেশ

বাড়ি থেকে ইন্টারনেট ব্যবসায়ীকে ডেকে নিয়ে ছুরিকাঘাত

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২৪, ০৮:৪৮ পিএম

বাড়ি থেকে ইন্টারনেট ব্যবসায়ীকে ডেকে নিয়ে ছুরিকাঘাত

বগুড়ায় দুর্বৃত্তরা আবু হাসান নামে (৪৪) এক ইন্টারনেট ব্যবসায়ী ও জেলা জিয়া পরিষদের সদস্যকে বাড়ি থেকে ডেকে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাতে গুরুতর আহত করেছে। শুধু তাই নয় ছুরিকাঘাতের পর তার মাথায় আঘাত করে বেশ কয়েকটি কাঁচের বোতল ভেঙে ফেলা হয়।

শনিবার রাতে শহরের খান্দার এলাকায় এ ঘটনায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ওসি এসএম মঈনুদ্দীন জানান, টাকা লেনদেন নিয়ে বিরোধে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। রোববার দুপুর পর্যন্ত এ ব্যাপারে মামলা হয়নি।

প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, আবু হাসান বগুড়ার শেরপুর উপজেলার সালফা গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে। তিনি জেলা জিয়া পরিষদের সদস্য। পরিবার নিয়ে বগুড়া শহরের খান্দার শহীদনগর মণ্ডলপাড়ায় বসবাস করেন। প্রায় ১০ বছর আগে ইন্টারনেট ব্যবসায়ী আবু হাসান খান্দার মালগ্রাম এলাকার শামীম আহমেদসহ ছয়জন গণ্ডগ্রামে তিন লাখ টাকায় জমি কেনেন।

পরবর্তীতে জমিটি বিক্রি করা হলেও তিনি (হাসান) তার বিনিয়োগ করা ৫০ হাজার টাকা ও লভ্যাংশ ফিরে পাননি। সম্প্রতি হাসান ওই টাকা ফেরত পেতে ঘনিষ্ঠ একজনকে দিয়ে শামীম আহমেদকে ফোন করান। টাকা ফেরত চাওয়ায় শামীম ক্ষিপ্ত হন।

শনিবার রাত পৌনে ৮টার দিকে হাসান খান্দারে স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির সামনে চা পান করতে যান। এ সময় শামীম তাকে প্রাণনাশের হুমকি দেন। হাসান এর প্রতিবাদ করে বাড়িতে চলে যান।

এরপর একদল দুর্বৃত্ত খান্দার শহীদনগর মণ্ডলপাড়ায় বাড়িতে গিয়ে হাসানকে ডেকে বের করেন। এরপর তার মাথা, পিঠ ও দুই পাসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করা হয়। শুধু তাই নয়, তাকে জোরপূর্বক খান্দার বাজারে ধরে এনে শামীম ও তার সহযোগীরা মাথায় কয়েকটি কাঁচের বোতল ভাঙেন। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করান।

আহত আবু হাসানের স্ত্রী নুসরাত জামান তানিয়া সাংবাদিকদের বলেন, তার স্বামী কখনো কারো সঙ্গে দ্বন্দ্বে জড়াননি। শান্তিপূর্ণভাবে ইন্টারনেট ব্যবসা করে জীবিকা নির্বাহ করে আসছেন। পাওনা টাকা চাওয়ায় শামীম আহমেদ সুপরিকল্পিতভাবে হত্যার জন্য তার স্বামীকে বাড়ি থেকে ডেকে বের করে ছুরিকাঘাত করেছে। ডায়াবেটিসের রোগী তার স্বামীর অবস্থা সংকটাপন্ন। তিনি এ হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

ছিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির এটিএসআই লালন হোসেন জানান, ছুরিকাহত আবু হাসান বর্তমানে শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রোববার দুপুরে সদর থানার ওসি এসএম মঈনুদ্দীন জানান, ছুরিকাহত নেট ব্যবসায়ী আবু হাসানের অবস্থা সংকটমুক্ত। মামলা দিলে তদন্তসাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ফোন বন্ধ থাকায় অভিযুক্ত শামীম আহমেদের বক্তব্য পাওয়া যায়নি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম