Logo
Logo
×

সারাদেশ

শিক্ষার্থীদের ওপর হামলা: একদিনে ১১ আ.লীগ নেতা গ্রেফতার

Icon

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২৪, ০৭:০০ পিএম

শিক্ষার্থীদের ওপর হামলা: একদিনে ১১ আ.লীগ নেতা গ্রেফতার

৪ আগস্ট সুনামগঞ্জ পৌর শহরের পুরাতন বাসস্টেশন এলাকায় শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে হামলার ঘটনায় দায়ের করা মামলায় ১১ জন আওয়ামী লীগ নেতা ও বিভিন্ন মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত আরও ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

রোববার বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) জাকির হোসাইন।

পুলিশের মিডিয়া সেল সূত্রে জানা যায়, সুনামগঞ্জে গত ২৪ ঘণ্টায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামিসহ মোট ২৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে হামলার ঘটনায় ১১ জন আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করা হয়েছে।

তারা হলেন- সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণ শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফখরুল মিয়া তালুকদার, দোয়ারাবাজার উপজেলার সদর ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক মো. খসরু মিয়া, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মো. আলী আকবর, উপজেলার সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছদরুল হক, শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়ন যুবলীগের আহবায়ক মজিবুল রহমান রিপন, শাল্লা উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. লুৎফুর রহমান, জগন্নাথপুর পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শুকুর আলী ভূঁইয়া, জামালগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. আবুল আজাদ, ছাতক উপজেলার ছৈদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোখলেছুর রহমান, বিশ্বম্ভরপুর উপজেলার আওয়ামী লীগের সক্রিয় সদস্য মো. আ. ছালাম ও মো. বকুল মিয়া।

এছাড়াও গত ২৪ ঘণ্টায় জিআর ওয়ারেন্টভুক্ত একজন, সিআর ওয়ারেন্টভুক্ত একজন, বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে আটজন, অন্যান্য মামলায় ৩ জন, ফৌজদারি কার্যবিধি ৫৪ ধারায় একজনকে গ্রেফতার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) জাকির হোসাইন জানান, আসামিদের সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হয়েছে। জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে অপরাধীদের গ্রেফতারে সুনামগঞ্জ জেলা পুলিশের এই বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম