Logo
Logo
×

সারাদেশ

ভূঞাপুরে অনলাইন জুয়াখেলা নিয়ে যুবক খুন

Icon

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২৪, ০৯:১০ পিএম

ভূঞাপুরে অনলাইন জুয়াখেলা নিয়ে যুবক খুন

ছবি: সংগৃহীত

ভূঞাপুরে অনলাইনে জুয়া খেলাকে কেন্দ্র করে সালিশি বৈঠকে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মুসলিমের বাবা ও চাচাসহ আরও ৫/৬ জন গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় নিকরাইল ইউনিয়নের মাটিকাটা ব্রিজপাড় এলাকায় জুয়া খেলাকে কেন্দ্র করে সালিশি বৈঠকে মুসলিম (৩৫) নামে ওই যুবকের মর্মান্তিক মৃত্যু হয়। নিহত মুসলিম নিকরাইল গ্রামের জোয়াহেরের ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে হালিম নামে একজনকে তাৎক্ষণিকভাবে আটক করেছে। 

স্থানীয়রা জানায়, একই গ্রামের রাকিব ও সুজনের ভাগ্নের সঙ্গে অনলাইন জুয়ার মূলহোতা নয়নের অর্থ নিয়ে বিরোধের সূত্রপাত হয়। সেই বিরোধ মেটাতে শুক্রবার সন্ধ্যায় স্থানীয় মাতবরদের উদ্যোগে মাটিকাটা ব্রিজপাড়ে সালিশি বৈঠক বসে। বৈঠকে মোবাইলের মাধ্যমে অনলাইন জুয়া খেলার বিষয়টি মাতবররা ঠিকভাবে বুঝতে না পারায় মুসলিম তাদের এ বিষয়ে বিস্তারিত ব্যাখ্যা দিচ্ছিল।

তখন রাকিব ও সুজনের ভাগ্নের সঙ্গে মুসলিমের কথাকাটাকাটি শুরু হয়। উত্তপ্ত পরিস্থিতির একপর্যায়ে রাকিব ও সুজন তাদের সঙ্গীদের ফোন করে সালিশি বৈঠকে ডেকে আনে। পরে তারা ধারালো অস্ত্র দিয়ে মুসলিমকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। মুসলিমের স্বজনরা বাধা দিতে গেলে তাদের ওপরও হামলা চালানো হয়। স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে পথিমধ্যে অতিরিক্ত রক্তক্ষরণে মুসলিম মারা যায়।

এ বিষয়ে নিকরাইল ইউনিয়ন পরিষদের সদস্য আমজাত হোসেন বলেন, অনলাইন জুয়া নিয়ে সালিশে বাগ্-বিতণ্ডার একপর্যায়ে মুসলিমকে কুপিয়ে হত্যা করা হয়। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

ভূঞাপুর থানার ওসি একেএম রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পূর্ববিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটে। ঘটনায় জড়িত হালিমকে আটক করা হয়েছে এবং অন্যান্য অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম