Logo
Logo
×

সারাদেশ

ক্ষেতে হেলিকপ্টারের জরুরি অবতরণ, পুলিশ যাওয়ার আগেই উড়াল

Icon

পাবনা প্রতিনিধি

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২৪, ১২:২৯ পিএম

ক্ষেতে হেলিকপ্টারের জরুরি অবতরণ, পুলিশ যাওয়ার আগেই উড়াল

পাবনার সাঁথিয়ায় দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ক্ষেতের মধ্যে একটি হেলিকপ্টার জরুরি অবতরণ করে। শুক্রবার বিকালে উপজেলার ক্ষেতুপড়া ইউনিয়নের মিয়াপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ক্ষেতে হেলিকপ্টার অবতরণের খবরে এলাকার উৎসুক জনতা সেখানে ভিড় করেন। 

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে আসা হেলিকপ্টারটি পাবনার আতাইকুলায় যাওয়ার সময় দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে গতকাল বিকাল ৪টার দিকে জরুরি অবতরণ করে। আধা ঘণ্টা অবস্থানের পর হেলিকপ্টারটি গন্তব্যে যাত্রা করে। 

এলাকাবাসী জানান, শুক্রবার দুপুর থেকে ওই এলাকায় বৃষ্টি হচ্ছিল এবং বিকালে প্রচণ্ড বজ্রসহ বৃষ্টি হয়। এ সময় তারা খুব নিচ দিয়ে হেলিকপ্টারটি যেতে দেখেন। এর কিছু সময় পর ক্ষেতের মধ্যে সেটি জরুরি অবতরণ করে। 

সাঁথিয়া ফায়ার স্টেশনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা দাসুদেব সরকার জানান, তারা ট্রিপল নাইন থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে পৌঁছেন। তবে তার আগেই হেলিকপ্টারটি গন্তব্যে উড়াল দেয়। 

সাঁথিয়া থানার ওসি সাইদুর রহমান জানান, হেলিকপ্টারটি আকিজ গ্রুপের। ঘটনাস্থল থেকে ১০ কিলোমিটার দূরে আতাইকুলায় নামক স্থানে তাদের জুট মিল রয়েছে। সেখানে যাওয়ার পথে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় পাইলট এটিকে জরুরি অবতরণ করান। ঘটনাস্থলে পুলিশ যাওয়ার আগেই হেলিকপ্টারটি উড়াল দেয়। 

ওসি আরও জানান, খবর পাওয়ার পরই পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা প্রচণ্ড বৃষ্টির মধ্যে ঘটনাস্থলে পৌঁছে। হেলিকপ্টারটি বা কোনো যাত্রীর ক্ষতি হয়নি। কিছু সময় অপেক্ষার পর হেলিকপ্টারটি গন্তব্যে চলে যায়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম