Logo
Logo
×

সারাদেশ

ধর্ষণ মামলার আসামি আশুলিয়ায় গ্রেফতার

Icon

যুগান্তর প্রতিবেদন, মানিকগঞ্জ

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২৪, ১১:৫৮ এএম

ধর্ষণ মামলার আসামি আশুলিয়ায় গ্রেফতার

মানিকগঞ্জ সদর উপজেলার চাঞ্চল্যকর বুদ্ধিপ্রতিবন্ধী নারী (২৫) ধর্ষণ মামলায় অভিযুক্ত ধর্ষক আব্দুল আলীমকে (২০) আশুলিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

আব্দুল আলীম সদর উপজেলার উচুটিয়া গ্রামের বাদশা মিয়ার ছেলে।

শুক্রবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র্যাব, সিপিসি-৩ মানিকগঞ্জ কোম্পানির একটি অভিযানিক দল ধর্ষক আলীমকে আশুলিয়ার নয়ারহাট থেকে তাকে গ্রেফতার করেছ। র‌্যাব-৪, সিপিসি-৩ মানিকগঞ্জ কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, গত ১৬ সেপ্টেম্বর ধর্ষিতাকে বাড়িকে একা রেখে ছাগলের জন্য বাবা-মা দুজনে ঘাস কাটতে বের হয়। এই সুযোগে ওই নারীকে ফুসলিয়ে উচুটিয়া গ্রামের স্থানীয় বাছের মিয়ার কাঠ বাগানে নিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে। পরে ওই নারীর কান্নাকাটি শুনে এলাকাবাসী এগিয়ে আসলে ধর্ষক আলীম পালিয়ে যায়। 

এঘটনায় ধর্ষিতার বাবা সদর থানায় ঘটনার দুদিন পর ধর্ষণ মামলা করেন। ঘটনার পর থেকে ধর্ষক পলাতক থাকায় সদর থানা পুলিশ ওই ধর্ষকের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করেন।

র‌্যাব-৪ মানিকগঞ্জ কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন যুগান্তরকে জানান, শুক্রবার রাতে র্যাবের একটি চৌকস অভিযানিক দল আশুলিয়ার নয়ারহাট এলাকা থেকে আলীমকে গ্রেফতার করে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম