Logo
Logo
×

সারাদেশ

কালিয়াকৈর আ.লীগের সাধারণ সম্পাদকসহ ৪৩০ জনের বিরুদ্ধে মামলা

Icon

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২৪, ১০:৫৫ পিএম

কালিয়াকৈর আ.লীগের সাধারণ সম্পাদকসহ ৪৩০ জনের বিরুদ্ধে মামলা

গাজীপুরের কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাসেল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আকবর আলীসহ ৪৩০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার সকালে মো. রুবেল হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মালায় ১৩০ জনের নাম উল্লেখ করে ৩০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

বাদী রুবেল হোসেনের বাড়ি গাইবান্ধা জেলায় বলে জানা গেছে। তিনি কালিয়াকৈর উপজেলার হরিণহাটি এলাকায় বসবাস করেন।

বাদী মামলায় উল্লেখ করেন, বৈষ্যম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার এলাকায় আন্দোলনে যোগ দেয় রুবেল হোসেন। গত ৫ আগস্ট বিকাল সাড়ে ৩টার দিকে রুবেলসহ শতাধিক ছাত্র বিক্ষোভ মিছিল নিয়ে যাওয়ার সময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্দেশে আনসার বাহিনীর সদস্যরা ব্যাপক গুলিবর্ষণ করে। এ সময়ে তার শরীরের বিভিন্ন স্থানে গুলিবিদ্ধ ছোড়া হয়। এতে তিনি মারাত্মক জখম হন। পরে তিনি হাসপাতালে চিকিৎসা নেন।

ঘটনার প্রায় দুই মাস পর শুক্রবার সকালে তিনি কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় প্রধান আসামি করা হয় কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিমকে। এছাড়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আকবর আলী, শ্রীফলতলী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ফরহাদ হোসেনসহ ১৩০ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাত ৩০০ জনকে আসামি করা হয়েছে।

কালিয়াকৈর থানার সহকারী পুলিশ সুপার আজমেরী হোসেন মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম