Logo
Logo
×

সারাদেশ

বুড়িচংয়ে অবৈধ অস্ত্রসহ যুবলীগ নেতা গ্রেফতার

Icon

কুমিল্লা ব্যুরো

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২৪, ০৭:০১ পিএম

বুড়িচংয়ে অবৈধ অস্ত্রসহ যুবলীগ নেতা গ্রেফতার

ছবি: সংগৃহীত

কুমিল্লার বুড়িচংয়ে যৌথবাহিনীর অভিযানে অবৈধ অস্ত্রসহ বুড়িচং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আখলাক হায়দারের ভাগিনা যুবলীগ নেতা মোতাব্বের হোসেন জনিকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতার হওয়া মোতাব্বের হোসেন জনি দীর্ঘদিন ধরে পরিবহন সেক্টর নিয়ন্ত্রণ করতেন। ফারজানা পরিবহন নামের বাস সার্ভিসটি তার মালিকানাধীন ছিলো। গ্রেফতারকৃত জনির বড় মামা বুড়িচং উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান আখলাক হায়দার, মেজো মামা কুমিল্লা জেলা পরিষদের সাবেক সদস্য ও ছোট মামা ময়নামতি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান।
জানা গেছে, শুক্রবার (৪ অক্টোবর) মধ্যরাতে বুড়িচং উপজেলার ৬ নং ময়নামতি ইউনিয়ন সুন্দুরিয়াপাড়া এলাকায় সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনীর অভিযান পরিচালনা করা হয়। অভিযানে মোতাব্বের হোসেন জনিকে (৩৫) আটক করা হয়।
এ সময় তার কাছ থেকে ১টি বিদেশি এয়ারগান, ১৪টি দেশিয় তলোয়ার, ১টি লোহার তৈরি চাকতি, ৩টি চাকু, ৫টি স্টিক ও নগদ ৪ লাখ ৫০হাজার টাকা উদ্ধার করা হয়।
পরে গ্রেফতার জনিকে ও উদ্ধার করা অস্ত্র বুড়িচং থানায় হস্তান্তর করা হয়। যৌথ বাহিনীর এ অভিযান অব্যাহত থাকবে।
বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক জানান, গ্রেফতার জনির বিরুদ্ধে পূর্বেও একটি মামলা রয়েছে। নতুন করে অস্ত্র আইনে মামলা করে তাকে আদালতে পাঠানো হবে।
Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম