Logo
Logo
×

সারাদেশ

টঙ্গীতে ছাত্রদের ওপর গুলি বর্ষণের মামলায় যুবলীগ সভাপতি গ্রেফতার

Icon

টঙ্গী শিল্পাঞ্চল (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২৪, ০৪:২০ পিএম

টঙ্গীতে ছাত্রদের ওপর গুলি বর্ষণের মামলায় যুবলীগ সভাপতি গ্রেফতার

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্রদের ওপর গুলি বর্ষণের মামলায় গ্রেফতার হয়েছেন গাজীপুরের টঙ্গীর ৪৩ নং ওয়ার্ড যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ টিটু (৩৫)। টঙ্গী পূর্ব থানাধীন পাগার এলাকার মৃত ইসমাইল হোসেনের ছেলে তিনি। 

শুক্রবার টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মামুনুর রশীদ এই তথ্য জানান। 

মামলার তদন্ত কর্মকর্তা টঙ্গী পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) আসাদুজ্জামান যুগান্তরকে বলেন, গত ২০ জুলাই দুপুর সাড়ে ১২টায় কলেজ গেট এলাকায় কোটা বিরোধী আন্দলনে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সশস্ত্র হামলা ও গুলিবর্ষণ করে। এতে বেশ কয়েকজন আহত হন। আহতদের মধ্যে আন্দোলনরত ছাত্র নয়ন হোসেন (২০) পায়ে গুলিবিদ্ধ হন। এ ঘটনায় আহত নয়নের বাবা জাকির হোসেন ৭৯ জনকে শনাক্ত ও ৯০/১০০ জনকে অজ্ঞাতনামা আসামি করে গত ১৮ আগস্ট টঙ্গী পূর্ব থানায় একটি মামলা করেন। এই মামলায় সন্দেহজনক আাসামি হিসেবে শুক্রবার ভোররাতে টিটুকে গ্রেফতার করে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। 

মামলার এজাহারে প্রধান আসামি গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান ও ২নং আসামি সাবেক প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের চাচা গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মতিউর রহমান মতি। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম