Logo
Logo
×

সারাদেশ

পত্মীতলার সাবেক উপজেলা চেয়ারম্যান ঢাকায় গ্রেফতার

Icon

নওগাঁ প্রতিনিধি

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২৪, ০১:২১ পিএম

পত্মীতলার সাবেক উপজেলা চেয়ারম্যান ঢাকায় গ্রেফতার

আব্দুল গাফফার।

নওগাঁয় বিএনপির দলীয় কার্যালয়ে হামলা ও ভাঙচুরের ঘটনায় করা মামলায় আব্দুল গাফফারকে গ্রেফতার করেছে র‌্যাব-২। গ্রেফতার আব্দুল গাফফার পত্মীতলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান। 

বুধবার দিবাগত রাতে রাজধানীর ধানমন্ডি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নওগাঁ সদর থানার অফিসার ইনচার্জ নূরে আলম সিদ্দিকী।

ওসি নূরে আলম সিদ্দিকী বলেন, বৃহস্পতিার বিকালে গাফফারকে ঢাকা থেকে থানায় নিয়ে আসা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা পুলিশের সহযোগীতায় র‌্যাব-২ এর সদস্যরা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গাফফারের বিরুদ্ধে মামলা আছে। তিনি ওই মামলার পলাতক আসামি। বুধবার বিকালেই তাকে আদালতে তোলা হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মামলায় অভিযুক্ত অন্য নেতাকর্মীরা পলাতক রয়েছেন। তাদের গ্রেফতার করার চেষ্টা চলছে। 

উল্লেখ্য, গত ৩ আগস্ট দুপুর ১২টার দিকে শহরের সরিষাহাটির মোড়ে আওয়ামী লীগের নেতাকর্মী ও পুলিশের সঙ্গে আন্দোলনরত শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ১০ শিক্ষার্থী আহত হন। পরে বিকাল সাড়ে তিনটার দিকে শহরের কেডির মোড়ে বিএনপির দলীয় কার্যালয়ে হামলা ও ভাঙচুর করা হয়। এঘটনায় ১৪ আগস্ট বাদী হয়ে নওগাঁ সদর থানায় মামলাটি করেন জেলা বিএনপির সদস্য সচিব বায়েজিদ হোসেন। মামলায় নওগাঁ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছিম আহমদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ (লাল), জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস তুহিন রেজা, জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায়সহ ৯২ জনের নাম উল্লেখ করা হয়েছে। 

এ ছাড়া অজ্ঞাত আরও ২৫০ জনকে আসামি করা হয়ে। পত্মীতলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গাফফার সেই মামলার এজাহার নামীয় আসামি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম