Logo
Logo
×

সারাদেশ

নাটোরে আলোচিত রাজিব হত্যাসহ ৪ মামলায় বিএনপি নেতা দুলু খালাস

Icon

নাটোর প্রতিনিধি

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২৪, ১১:০৩ পিএম

নাটোরে আলোচিত রাজিব হত্যাসহ ৪ মামলায় বিএনপি নেতা দুলু খালাস

নাটোর শহরের আলোচিত রাজিব হত্যা মামলাসহ চার মামলায় বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ সব অভিযুক্তকে বেকসুর খালাস দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার নাটোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোছা. কামরুন্নাহার বেগম আসামিদের বিরুদ্ধে সাক্ষ্যপ্রমাণ না পাওয়ায় তাদের বেকসুর খালাসের এ রায় দেন।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৫ সালের ২৯ আগস্ট নাটোর শহরের স্টেশন বাজারে নাটোর পৌর যুবলীগের জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে আসার সময় তেবাড়িয়া মামুন বেকারির সামনে হামলার ঘটনা ঘটে। এ সময় স্থানীয় হুগোলবাড়িয়া মল্লার আমিনের ছেলে যুবলীগ কর্মী মো. রাজিবকে বিএনপি নেতা দুলুর নির্দেশে মারপিট ও পরে মাথায় গুলি করে হত্যা করা হয়। পরের দিন তার স্বজন কামরুল ইসলাম বাদী হয়ে দুলুকে হুকুমের আসামি করে নাটোর সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ফয়সাল আলম আবুল বেপারী, তার আপন বড় ভাই কাজল বেপারী, কামাল ব্যাপারী ও ছোট ভাই জেলা ছাত্রদলের সভাপতি কামরুল ইসলাম ব্যাপারীসহ মোট ৩৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে।

বাদীপক্ষ আদালতে অভিযোগের পক্ষে উপযুক্ত সাক্ষ্যপ্রমাণ দিতে না পারায় আদালত অভিযুক্ত সবাইকে বেকসুর খালাস দিয়েছেন। এছাড়া ২০০৭ সালে দুলু তার সহকারী শফিকুল ইসলাম ওরফে শফি হুজুরকে সাত পিস ও শহরের হাজরা নাটোরের দিনমজুর দারু মিয়াকে (৬৮) চার পিস সরকারি ত্রাণের ঢেউ টিন প্রদানের অভিযোগসহ মোট চারটি মামলায় আদালত দুলুসহ সব অভিযুক্তদের বেকসুর প্রদান করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম