Logo
Logo
×

সারাদেশ

চিরকুট লিখে ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি

Icon

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২৪, ১০:৪৩ পিএম

চিরকুট লিখে ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি

ময়মনসিংহের নান্দাইলে ব্যবসায়ী সুনীল চন্দ্র বর্মণের (৬০) কাছে পরপর দুটি চিরকুট লিখে মোটা অংকের টাকার চাঁদা দাবি করে দুর্বৃত্তরা।

জানা গেছে, সুনীল চন্দ্র বর্মণ নান্দাইল পৌরসভার ৭নং ওয়ার্ড আচারগাঁও উত্তরপাড়া মহল্লার রাধানাথ বর্মনের পুত্র। তিনি নান্দাইল পুরাতন বাজারের একজন কাঁচামালের ব্যবসায়ী (আড়তদার)।

গত মঙ্গলবার দুর্বৃত্তরা সুনীল চন্দ্র বর্মণের বাড়ির উঠানে সাদা কাগজে হাতের লেখা চিরকুট ফেলে রেখে যায়। পরে সকালে চিরকুট পেয়ে জানতে পারে ব্যবসায়ী সুনীল বর্মণের কাছে দুর্বৃত্তরা ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। তবে চিরকুটে কোনো যোগাযোগের ঠিকানা বা মোবাইল নম্বর না দিয়ে বাড়ির পেছনে বাথরুমে ট্যাংকির উপর দাবিকৃত ৫০ হাজার টাকা লাল কাপড়ে বেঁধে সেখানে রাখতে বলে।

সুনীল চন্দ্র বর্মণ এ বিষয়ে বুধবার নান্দাইল মডেল থানায় একটি জিডি করেন। এতে দুর্বৃত্তরা ক্ষিপ্ত হয়ে বুধবার রাতে পুনরায় চিরকুট লিখে- এবার ১ লাখ টাকা চাঁদা দাবি করে। অন্যথায় ব্যবসায়ীকে জানে মেরে ফেলার হুমকি দেয়।

এ বিষয়ে ব্যবসায়ী সুনীল চন্দ্র বর্মণ বলেন, কে বা কারা এ রকম করছে তা আমার জানা নেই। বর্তমানে আমি হুমকির মুখে অনিশ্চয়তার মধ্যে আছি।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ আহমেদ বলেন, এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি নথিভুক্ত করা হয়েছে। এসআই মুস্তাক আহমেদকে তদন্তভার দেওয়া হয়েছে। তদন্তমূলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম