Logo
Logo
×

সারাদেশ

নেত্রকোনার দুর্গাপুরে গাঁওকান্দিয়া ইউনিয়ন

চেয়ারম্যানের বিরুদ্ধে ৩৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগ

Icon

নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২৪, ০৯:১৮ পিএম

চেয়ারম্যানের বিরুদ্ধে ৩৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগ

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক সরকারের বিরুদ্ধে ৩৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে।

এ বিষয়ে বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন ১২ ইউপি সদস্য। পরে স্থানীয় সাংবাদিকদের কাছেও অভিযোগপত্র প্রদান করেন তারা। 

অভিযোগকারীরা হলেন-ইউপি সদস্য আজিজুল রহমান, শহীদুল ইসলাম, জসিম উদ্দীন, ইদ্রিস আলী, রফিকুল ইসলাম, ইসমাইল হোসেন, আব্দুল আলী, আব্দুল ছালাম, নুরুল আমীন, শামসুন্নাহার, রোকিয়া খাতুন ও জেসমিন আক্তার।

অভিযোগে বলা হয়েছে, ২০২৩-২৪ অর্থবছরে জনগণের কাছ থেকে উত্তোলন করা ট্যাক্স ও ইউপি সদস্যদের সম্মানি ভাতার ৩০-৩৫ লাখ টাকা আত্মসাৎ করেছেন ইউপি চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক সরকার।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক সরকার বলেন, ট্যাক্সের টাকা আদায়, ব্যাংকে জমা ও সদস্যদের সম্মানি ভাতা বিষয়গুলো সচিবের কাজ। আমার বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট অভিযোগ উত্থাপন করেছে তারা।

এ ব্যাপারে দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. মোস্তাফিজুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। এ বিষয়ে তদন্তের মাধ্যমে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম