Logo
Logo
×

সারাদেশ

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত

Icon

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২৪, ০৩:৩৮ পিএম

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় রাঙ্গুনিয়ার এক প্রবাসী নিহত হয়েছেন। বুধবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় এবং সৌদি সময় দুপুর ৩টার দিকে স্থানীয় তনুমা শহরে এই ঘটনা ঘটে। তার নাম মো. মহিউদ্দিন (৩৮)। 

তিনি রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের দক্ষিণ পাড়া এলাকার মরহুম নুর আলমের ছেলে। তিনি কদমতলী প্রবাসী ঐক্য পরিষদের উপদেষ্টা হিসেবেও দায়িত্বে ছিলেন। 

নিহত মহিউদ্দিনের বন্ধু মো. ইকবাল হোসাইন মাসুদ জানান, নিহত মহিউদ্দিন ওই দিন হাইস গাড়িতে সবজি আনার নতুন চাকরিতে যোগ দিয়েছিলেন। প্রথম দিন সকালে তার আবাসস্থল মাহাইল শহর থেকে তনুমা শহরে সবজি আনার জন্য তিনি নিজে গাড়ি চালিয়ে যান। সবজি বোঝাই গাড়ি নিয়ে ফেরার পথে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়কের পাশে গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে তিনি মারা যান। বর্তমানে তার লাশ সৌদি আরবের তনুমা সরকারি হাসপাতালে রয়েছে। 

তিনি আরও জানান, নিহত মহিউদ্দিন গেল দুই বছর আগে সৌদি আরবে গিয়েছেন। গেল ছয় মাস আগে গাড়ির ড্রাইভিং লাইসেন্স পেয়েছিল। প্রথম আকামার (কাজের অনুমতিপত্র) মেয়াদ শেষ হলে নতুন আকামা করে নতুন চাকরিতে যোগ দেন। আর প্রথম দিনেই দুর্ঘটনায় তার এই পরিণতি হয়। সংসারে তার স্ত্রী ও এক ছেলে সন্তান রয়েছে। লাশ দেশে নেওয়ার ব্যাপারে এখনো সিদ্ধান্ত হয়নি বলে তিনি জানান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম