Logo
Logo
×

সারাদেশ

বিদুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু, স্বজনদের হাসপাতাল ভাঙচুর

Icon

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২৪, ০৯:৫৯ এএম

বিদুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু, স্বজনদের হাসপাতাল ভাঙচুর

ঢাকার দোহারে বিদুৎস্পৃষ্টে আনোয়ার হোসেন (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। নিহত আনোয়ার উপজেলার দক্ষিণ জয়পাড়া খাড়াকান্দা এলাকার আমজাদ হোসেনের ছেলে। 

পুলিশ সূত্র জানায়, বুধবার বিকালে আনোয়ার তার বন্ধু পলাশসহ ৪জন মাছ ধরতে পাশের এলাকার একটি পুকুরে যান। মাছ ধরার একপর্যায়ে আনোয়ার বরশীর চীফ টান দিলে উপরে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে আনোয়ার বিদুৎস্পৃষ্ট হয়। পরে তার বন্ধুরা আনোয়ারকে আহত অবস্থায় উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ বাড়িতে নিয়ে যাওয়ার পর নড়াচড়া করলে পুনরায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন আনোয়ারের স্বজনেরা। এরপর ডাক্তার আবারও মৃত ঘোষণা করলে এ নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্স ভাঙচুর ও কর্তব্যরত চিকিৎসক সোহেলকে মারধর করেন নিহতের স্বজনেরা। 

খবর পেয়ে দোহার থানা পুলিশ ও সেনাবাহিনীর একটি দল পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এরপর আনোয়ারের স্বজনেরা তাকে জীবিত দাবি করে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে যায়।

নিহতের বাবা আমজাদ হোসেন বলেন, আমার ছেলে বিদুৎপৃষ্টে মারা গেছে। এ বিষয়ে আমার কোন অভিযোগ নেই।

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. রেজাউল করিম বিদ্যুৎপৃষ্টে মৃত্যু বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের স্বজনদের থানায় আসতে বলেছি। যদি তারা মামলা করে সেক্ষেত্রে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম