Logo
Logo
×

সারাদেশ

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি, নিহত ১

Icon

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২৪, ০১:২৮ এএম

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি, নিহত ১

ফাইল ছবি

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় এক যুবক নিহত হয়েছেন এবং আহত হয়েছেন পাঁচজন।

বুধবার (২ অক্টোবর) বেলা সাড়ে ৩টার দিকে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের হাকিম পাড়া ১৪ নম্বর ও জামতলী ১৫ নম্বর ক্যাম্পের মাঝামাঝি এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে।

৮-আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (এডিআইজি) মো. আমির জাফর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত যুবক আব্দুর রহমান (১৯) হাকিম পাড়া ১৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের মোহাম্মদ আব্দুল্লাহর ছেলে।

আহতদের মধ্যে রয়েছেন নুর মোহাম্মদ, মোহাম্মদ জোবায়ের, মো. শাফায়েত, নুর আলম এবং নেসারা। স্থানীয়দের বরাতে এপিবিএন অধিনায়ক জানান, মিয়ানমারের সন্ত্রাসী সংগঠন আরসা এবং আরএসও এর সদস্যরা সংঘর্ষে জড়ায়, যেখানে উভয়পক্ষ ২০/২৫টি গুলি ছোঁড়ে।

ঘটনার পর আহতদের জামতলীর এমএসএফ হাসপাতালে নেওয়া হলে আব্দুর রহমানকে মৃত ঘোষণা করা হয়। অন্যদের কুতুপালংয়ের এমএসএফ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।

আমির জাফর জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এই সংঘর্ষটি রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারের কারণে ঘটেছে। পুলিশ ঘটনার বিস্তারিত তদন্ত করছে এবং অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য অভিযান চালাচ্ছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম