Logo
Logo
×

সারাদেশ

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু, তিন বাসে আগুন

Icon

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২৪, ১২:২২ এএম

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু, তিন বাসে আগুন

ছবি: সংগৃহীত

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর মহানগরীর ভোগড়া বাইপাস কলম্বিয়া গার্মেন্টস এলাকায় বাস চাপায় এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় স্থানীয় জনতা বলাকা পরিবহনের তিনটি বাসে আগুন দিয়েছে। বুধবার রাত সাড়ে ৯ টায় এ দুর্ঘটনা ঘটে। 

পুলিশ ও এলাকাবাসী জানায়, গাজীপুর থেকে এক যুবক রাত সাড়ে নয়টার দিকে মোটরসাইকেল নিয়ে টঙ্গীর দিকে যাচ্ছিল। এ সময় ঢাকার দিক থেকে গাজীপুরগামী বলাকা পরিবহনের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা ওই যুবক বাসের নিচে চাপা পড়লে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

এ সময়ে আশপাশের কারখানার শ্রমিক ও উত্তেজিত জনতা বলাকা পরিবহনের তিনটি বাসে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে গাজীপুর দমকল বাহিনীর কর্মীরা ঘটনাযস্থলে গিয়ে স্থানীয়দের উত্তেজনা দেখে আগুন না নিভিয়েই ফিরে যায়।

ভোগড়া ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার ফায়ার ফাইটার আরিফ হোসেন জানান, ৩টি বাসে আগুন দিয়েছে। একটা সম্পূর্ণ পুড়ে গেছে আরেকটা বাস জ্বলছে। যানযটের কারণে আমাদের গাড়ী ঘটনাস্থলে পৌছতে পারেনি।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, বাসের চাপায় এক যুবক ঘটনাস্থলে মারা গেছেন। তাৎক্ষণিকভাবে নিহতের নাম পরিচয় জানা যায়নি। এলাকাবাসী তাকে হাসপাতালে পাঠিয়েছে। এই ঘটনার জের ধরে উত্তেজিত জনতা বলাকা পরিবহনের তিনটি বাসে আগুন ধরিয়ে দিয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস আসলেও তারা জনতার ‘ভয়ে’ আগুন না নিভিয়েই ফিরে যায়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম