Logo
Logo
×

সারাদেশ

শেখ হাসিনা বাকস্বাধীনতা-ভোটের অধিকার ছিনতাই করেন: মামুনুল হক

Icon

নরসিংদী প্রতিনিধি

প্রকাশ: ০২ অক্টোবর ২০২৪, ১০:৪৩ পিএম

শেখ হাসিনা বাকস্বাধীনতা-ভোটের অধিকার ছিনতাই করেন: মামুনুল হক

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মুহাম্মদ মামুনুল হক বলেছেন, শেখ হাসিনা ও তার দোসররা এ দেশের সম্পদ লুট করে বিদেশে পাচার করে দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছেন। এ দেশের মানুষের বাকস্বাধীনতা ও ভোটের অধিকার ছিনতাই করে দেশে একনায়কতন্ত্র ও ফ্যাসিবাদ কায়েম করেছিলেন।

বুধবার বিকালে নরসিংদী পৌর ঈদগাহ মাঠে বাংলাদেশ খেলাফত মজলিস নরসিংদী জেলা শাখা আয়োজিত গণসমাবেশে প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মামুনুল হক বলেন, আল্লাহর সাহায্যে বাংলাদেশ ফ্যাসিবাদ থেকে মুক্ত হয়েছে। অন্তর্বর্তীকালীন সরকারকে আমরা এখন পর্যন্ত সহযোগিতা করে যাচ্ছি। আগামী দিনেও এই সহযোগিতা করে যাওয়ার ইচ্ছা আমাদের আছে; কিন্তু সেই ইচ্ছা সরকারেরও থাকতে হবে।

মহাসচিব মাওলানা মুহাম্মদ মামুনুল হক বলেছেন, এ দেশের মেধাবী শিক্ষার্থীদের শেখ হাসিনা রাজাকারের বাচ্চা বলেছেন। মুক্তিযুদ্ধে এ দেশের লাখো মানুষ শহিদ হয়েছেন; কিন্তু শেখ হাসিনার পরিবারের কেউ মুক্তিযুদ্ধ করেননি বা শহিদ হননি। অথচ তিনি ১৫ বছর ধরে একাত্তরের চেতনার কথা বলে পুরো দেশ ও দেশের মানুষকে বিভক্ত করে গেছেন।

অন্তর্বর্তীকালীন সরকারের উদ্দেশে তিনি বলেন, ঠাণ্ডা মাথায় আমরা কথা বলছি, আমাদের ভাষা বুঝবার চেষ্টা করেন। সমকামিতা ও অসভ্যতার নোংরামি এই বাংলাদেশে বরদাশত করা হবে না। প্রয়োজনে আবার রক্ত দেব, আবার শহিদ হব।

বাংলাদেশ খেলাফত মজলিস নরসিংদী জেলা শাখার সভাপতি মাওলানা আব্দুন নূরের সভাপতিত্বে গণ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের আমির শাইখুল হাদিস আল্লমা ইসমাইল নূরপুরী।

গণ সমাবেশে বক্তব্য রাখেন- বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা জালাল উদ্দিন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল ও তাফাজ্জল হক মিয়াজী প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম