Logo
Logo
×

সারাদেশ

ছাত্রদের ওপর আক্রমণের মামলায় আ.লীগের উপজেলা সাবেক সভাপতি আটক

Icon

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ০২ অক্টোবর ২০২৪, ১০:১১ পিএম

ছাত্রদের ওপর আক্রমণের মামলায় আ.লীগের উপজেলা সাবেক সভাপতি আটক

টাঙ্গাইলের মধুপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আক্রমণের অভিযোগে দায়ের করা পৃথক দুই মামলায় গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল মোমেনসহ ৫ জনকে আটক করে বুধবার আদলতে সোপর্দ করেছে মধুপুর থানা পুলিশ। 

মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে ৫ জনকে আটক করা হয়। মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এমরানুল কবির তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। 

গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মিছিলে ভাগনে রাকিবুল আহত হওয়ার ঘটনার তার মামা আব্দুর রহমানের করা মামলার (সংশ্লিষ্ট বিভিন্ন ধারায় মামলা নম্বর ৪, তারিখ ৪/০৯.২০২৪) অজ্ঞাত আসামি হিসেবে গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সাবেক কলেজ শিক্ষক আব্দুল মোমেন ও একই উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান লুৎফরকে গ্রেফতার দেখানো হয়েছে। 

একই দিনের ঘটনায় আহত দাবি করে মধুপুর পৌর এলাকার মালাউড়ী গ্রামের জনৈক জাহিদ হাসান বাদী হয়ে সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে প্রধান করে ১১৭ জনের নামে কোর্টে করা মামলায় ৪২ নম্বর আসামি উপজেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতির ছোট ছেলে খন্দকার রাজিব হাসান তামিম, ৬৫ নম্বর আসামি নুরন্নবী শেখ নবীন ও ৭৮ নম্বর আসামি জাহাঙ্গীর কবির আকন্দ ওরফে লাভলু আকন্দকে আটক করা হয়েছে।

মধুপুর থানার সদ্য যোগদানকারী অফিসার ইনচার্জ (ওসি) ইমরানুল কবির জানান, আসামিদের আটকের অভিযান অব্যাহত থাকবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম