Logo
Logo
×

সারাদেশ

শ্বশুরকে বাবা সাজিয়ে জমি রেজিস্ট্রি, বরখাস্ত ৩

Icon

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশ: ০২ অক্টোবর ২০২৪, ০৮:২৫ পিএম

শ্বশুরকে বাবা সাজিয়ে জমি রেজিস্ট্রি, বরখাস্ত ৩

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুরে এক ব্যক্তি শ্বশুরকে বাবা সাজিয়ে জমি রেজিস্ট্রিতে সহায়তা করার অভিযোগে ব্রাহ্মণপাড়া সাবরেজিস্ট্রি অফিসের দুই দলিল লেখকসহ ৩ জনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

ব্রাহ্মণপাড়া উপজেলা সাবরেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক মো. জয়দল হোসেন জানান, দলিল লেখক মোকবল হোসেন, জাহাঙ্গীর আলম ও নকলনবিশ মহিবুল রহমান শ্বশুরকে বাবা সাজিয়ে একটি দলিলের সহায়তা করার অভিযোগ ওঠে। এ অভিযোগে তাদের সাময়িক বরখাস্ত করা হয়েছে। বিষয়টি নিয়ে মামলা হয়েছিল তবে তা পারিবারিকভাবে নিষ্পত্তি হয়েছে।

এ বিষয়ে অভিযুক্তরা জানান, এ নিয়ে আদালতে মামলা হয়েছিল। মামলাটি নিষ্পত্তি হয়ে গেছে; আশা করি আমাদের বিষয়টি তদন্তসাপেক্ষে আমাদের মুক্ত করে দেবে। 

ব্রাহ্মণপাড়া উপজেলা সাবরেজিস্ট্রার দীপঙ্কর দাস জানান, এ বছর উপজেলার দুলালপুরে এক ব্যক্তি শ্বশুরকে বাবা সাজিয়ে কমিশনের মাধ্যমে একটি দলিল করেন। পরে আমরা জানতে পারি ওই দলিলে সমস্যা রয়েছে। আমরা জেলা রেজিস্ট্রার মো. আসাদুল ইসলামকে অবহিত করলে অভিযুক্ত তিনজনকে সাময়িক বরখাস্ত করেন।

কুমিল্লা জেলা রেজিস্ট্রার মুনিরুল হাসান বলেন, প্রাথমিকভাবে অভিযোগ প্রমাণিত হওয়ায় আমার পূর্ববর্তী অফিসার তাদের সাময়িক বরখাস্ত করেন। বর্তমানে আমি বুড়িচং উপজেলা সাবরেজিস্ট্রার সোহেল রানাকে ১৫ কার্য দিবসের মধ্যে তদন্ত করে সঠিক রিপোর্ট জমা দেওয়ার জন্য নির্দেশ দিয়েছি। তদন্ত রিপোর্ট দেখে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম