Logo
Logo
×

সারাদেশ

ভাঙ্গায় এক্সপ্রেসওয়েতে দুই চালক নিহত

Icon

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

প্রকাশ: ০২ অক্টোবর ২০২৪, ০৮:০৬ পিএম

ভাঙ্গায় এক্সপ্রেসওয়েতে দুই চালক নিহত

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে এক্সপ্রেসওয়েতে পৃথক দুর্ঘটনায় দুই চালক নিহত হয়েছেন। বুধবার সকাল ১০টার দিকে এক্সপ্রেসওয়ের পুলিয়া বাজারে একজন এবং বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণপাড়া এলাকায় একজন নিহত হন। এসব ঘটনায় ২০ যাত্রী আহত হয়েছেন।

আহতদের ভাঙ্গা ও মালিগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর ঢাকা-ভাঙ্গা হাইওয়ে এক্সপ্রেসওয়েতে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। সংবাদ পেয়ে ভাঙ্গা ফায়ার সার্ভিস, থানা পুলিশ ও শিবচর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন। 

নিহতরা হলেন- বরিশালের বানারীপাড়া উপজেলার দুলাল হাওলাদারের ছেলে কাভার্ডভ্যানের চালক মিরাজ হাওলাদার (৩০) ও বাগেরহাটের শরণখোলা উপজেলার ইমদাদ হোসেন (৪০)।

জানা গেছে, বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণপাড়া এলাকার এক্সপ্রেসওয়েতে কাভার্ডভ্যান দাঁড় করিয়ে ড্রাইভার নিচে নেমে কথা বলছিলেন। আর যাত্রী নামানোর জন্য ঢাকা থেকে নড়াইলগামী নড়াইল এক্সপ্রেস নামের একটি বাস এক্সপ্রেসওয়েতে থামায়। তখন ঢাকা থেকে গোপালগঞ্জগামী হামিম পরিবহণের একটি বাস পেছন থেকে কাভার্ডভ্যানের চালক ও নড়াইল এক্সপ্রেসে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের চালক ইমদাদ হোসেন চাপা পড়ে নিহত হন। নড়াইল এক্সপ্রেস ও হামিম পরিবহণের আরও ২০ যাত্রী আহত হন। দুর্ঘটনার পর হামিম পরিবহণের বাসটি আটক করা হয়েছে; তবে চালক পালিয়ে গেছে।

এছাড়া সকাল ১০টার দিকে পুলিয়া এলাকায় হাইওয়ে এক্সপ্রেসওয়েতে একটি কাভার্ডভ্যান আরেকটি কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় পেছনের কাভার্ডভ্যানের চালক মিরাজ হাওলাদার নিহত হন।

শিবচর হাইওয়ে থানার এসআই আশিকুজ্জামান জানান, ভাঙ্গা উপজেলার হাইওয়ে এক্সপ্রেসওয়েতে পৃথক দুর্ঘটনায় দুই চালক নিহত ও বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। পৃথক দুর্ঘটনায় দুটি মামলার প্রস্তুতি চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম