Logo
Logo
×

সারাদেশ

নান্দাইলে বাস-ইজিবাইক সংঘর্ষে চালকসহ নিহত ২

Icon

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ০২ অক্টোবর ২০২৪, ০৭:৫০ পিএম

নান্দাইলে বাস-ইজিবাইক সংঘর্ষে চালকসহ নিহত ২

ময়মনসিংহের নান্দাইলে বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইক চালক ও একজন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এছাড়া সাতজন ইজিবাইক যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে আকলিমা আক্তার (৩০) নামে এক মহিলা যাত্রী আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার দুপুর ১টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলার ডাংরী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ময়মনসিংহ থেকে আসা ভৈরবগামী শ্যামল ছায়া বাসের সঙ্গে নান্দাইল চৌরাস্তা টু নান্দাইলগামী ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইক চালক ফিরোজ মিয়া (৫৮) ও ইজিবাইকের যাত্রী বাদল মিয়া (৩৫) ঘটনাস্থলেই নিহত হন।

নিহত ফিরোজ মিয়া নান্দাইল পৌরসভার দশালিয়া গ্রামের মৃত নবী নেওয়াজের পুত্র এবং বাদল মিয়া নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের সুতরাটিয়া গ্রামের মৃত আমজদ আলীর পুত্র।

এছাড়া ইজিবাইকের যাত্রী অত্র উপজেলার ধরগাঁও গ্রামের জসিম উদ্দিনের পুত্র অভি (১০), আনোয়ারের স্ত্রী পলি আক্তার (৩০), জামতলা গ্রামের হারিছ উদ্দিনের কন্যা আকলিমা (৩০) ও হোসেনপুর উপজেলার হোসেনপুর গ্রামের মৃত মনির উদ্দিনের পুত্র মফিজ উদ্দিনসহ (৬৫) অজ্ঞাত ৩ জন আহত হন।

নান্দাইল হাইওয়ে থানার ওসি আজিজুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক বাসকে আটক করা হলেও চালক পালিয়ে গেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম