Logo
Logo
×

সারাদেশ

সাঁথিয়ায় অটোবাইকচালককে হত্যা

Icon

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি

প্রকাশ: ০২ অক্টোবর ২০২৪, ০৩:১৯ এএম

সাঁথিয়ায় অটোবাইকচালককে হত্যা

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়

পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলায় এক অটোবাইকচালককে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত রবিউল ইসলাম (৪৫) পাবনা সদর উপজেলার মনোহরপুর গ্রামের রায়হান ইসলামের ছেলে। 

মঙ্গলবার (১ অক্টোবর) উপজেলার আতাইকুলা থানার তৈলকুপি গ্রামের পাবনা-ঢাকা মহাসড়কের পাশে একটি পুকুর থেকে রবিউলের লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে আতাইকুলা থানার আর-আতাইকুলা ইউনিয়নের তৈলকুপি গ্রামের কাজী শাহীনের পুকুরে লাশ ভাসতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

স্থানীয়দের ধারণা, অটোবাইক ছিনতাইয়ের পর তাকে শ্বাসরোধে হত্যা করে লাশ পুকুরে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

নিহতের ছেলে হাসিবুল হক জানান, গত রোববার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যার আগে ব্যাটারিচালিত অটোবাইক চালানোর জন্য তার বাবা বাড়ি থেকে বের হয়ে আর ফিরে যাননি। পরদিন সোমবার তারা পাবনা সদর থানায় সাধারণ ডায়রি করেন। মঙ্গলবার লাশ উদ্ধারের খবর পেয়ে তিনি আতাইকুলা থানায় এসে তার বাবার লাশ শনাক্ত করেন। 

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম হাবিবুল ইসলাম বলেন, রবিউল পেশায় অটোবাইকচালক ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রোববার রাতের কোনো সময় তাকে হত্যা করে লাশ ফেলে অটোবাইক নিয়ে যায় দুর্বৃত্তরা। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। লাশ উদ্ধার করে পাবনা মর্গে পাঠানো হয়েছে। হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার পাবনা সদর সার্কেল মাহফুজ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম