Logo
Logo
×

সারাদেশ

সীমান্তে সাবেক মেয়র সূচনার দেবরের বিলাসবহুল গাড়িসহ আটক ২

Icon

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০১ অক্টোবর ২০২৪, ০৭:১৬ পিএম

সীমান্তে সাবেক মেয়র সূচনার দেবরের বিলাসবহুল গাড়িসহ আটক ২

হবিগঞ্জের মাধবপুর উপজেলার সুরমা চা বাগানের ভারতীয় সীমান্ত এলাকা থেকে বিলাসবহুল গাড়িসহ দুজনকে জনতার সহায়তায় আটক করেছে পুলিশ। সোমবার রাতে সুরমা চা বাগানের ১৯ নম্বর সেকশন থেকে গাড়িসহ তাদের আটক করা হয়।

বিলাসবহুল গাড়ির মালিক কুমিল্লার সাবেক মেয়র আলোচিত তাহসিন বাহার সূচনার কথিত দেবর রুবেল মিয়ার বলে দাবি করছেন স্থানীয় লোকজন।

আটকরা হলেন- বিলাসবহুল গাড়ির চালক কুমিল্লা সদরের রহিমপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে তপু মিয়া (২৫) ও একই এলাকার আবুল হোসেনের ছেলে মো. ইমন মিয়া (২২)।

স্থানীয়দের ধারণা ওই বিলাসবহুল গাড়ি দিয়ে কোনো ভিআইপি আওয়ামী লীগের নেতা সীমান্ত অতিক্রম করে ভারতে পালিয়ে গেছে নতুবা পালানোর চেষ্টায় ছিল।

স্থানীয় কয়েকজন জানান, পাহাড় ও চা বাগানবেষ্টিত মাধবপুর উপজেলার পূর্ব ও দক্ষিণ এলাকা ভারতের সীমান্তঘেঁষা নির্জন ও নিরাপদ। এখান দিয়ে অবৈধভাবে ভারত যাওয়ার সুযোগ রয়েছে।

থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, আটককৃতরা সন্দেহজনকভাবে বিলাসবহুল গাড়ি নিয়ে এলাকায় ঘোরাঘুরি করছিলেন। স্থানীয়রা আটক করে তাদের পুলিশে সোপর্দ করেন। আটকদের হবিগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। তবে বিলাসবহুল গাড়ির মালিক সাবেক মেয়র সূচনার আত্মীয় কিনা তা নিশ্চিত করতে পারেননি তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম