Logo
Logo
×

সারাদেশ

ছাত্রীদের সঙ্গে কুরুচিপূর্ণ কথোপকথন ফাঁস, সহকারী অধ্যাপক পলাতক

Icon

টঙ্গী পশ্চিম (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ পিএম

ছাত্রীদের সঙ্গে কুরুচিপূর্ণ কথোপকথন ফাঁস, সহকারী অধ্যাপক পলাতক

গাজীপুরের টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড গার্লস কলেজের সহকারী অধ্যাপক (বাংলা) এমদাদুল হক গত ১৩ দিন যাবত পলাতক রয়েছেন। সম্প্রতি ছাত্রীদের সঙ্গে তার কুরুচিপূর্ণ কথোপকথনের সোয়া এক ঘণ্টার একটি রেকর্ড ছড়িয়ে পড়ে।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতারা এ বিষয়ে ওই অধ্যাপকের পদত্যাগ দাবি করলে তিনি বাথরুমে যাওয়ার কথা বলে কৌশলে পালিয়ে যান। এরপর থেকে তিনি নিরুদ্দেশ রয়েছেন। এতে পাঠদানে চরম বিঘ্ন ঘটায় শিক্ষার্থীরা পড়েছেন বিপাকে। এ ঘটনায় ওই শিক্ষককে স্কুল কর্তৃপক্ষ কারণ দর্শানোর নোটিশ পাঠিয়েছেন।

প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা জানান, কলেজের সহকারী অধ্যাপক এমদাদুল হকের বিরুদ্ধে ছাত্রীদের সঙ্গে অনৈতিক সম্পর্ক, দুর্ব্যবহার ও কুরুচিপূর্ণ কথোপকথনসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। এসব খবর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের স্থানীয় নেতাদের কাছে পৌঁছলে তারা গত ১৭ সেপ্টেম্বর কলেজে এসে ওই শিক্ষকের পদত্যাগ দাবি করেন। এ সময় তিনি বাথরুমে যাওয়ার কথা বলে কৌশলে কলেজ থেকে সটকে পড়েন। এরপর থেকে অদ্যাবধি তিনি আর কলেজে আসেননি। বারবার ফোন করার পরও তিনি তার মোবাইল ফোন রিসিভ করছেন না।

গত রোববার পাইলট স্কুল অ্যান্ড গার্লস কলেজ কর্তৃপক্ষ ১০ দিনের মধ্যে লিখিত জবাব চেয়ে ওই শিক্ষককে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়েছেন।

এ বিষয়ে যোগাযোগ করা হলে সহকারী অধ্যাপক এমদাদুল হকের মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. আলাউদ্দিন মিয়া বলেন, সহকারী অধ্যাপক এমদাদুল হক কয়েক দিন যাবত কলেজে অনুপস্থিত রয়েছেন। এতে পড়ালেখায় বিঘ্ন ঘটছে। তাকে কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম