Logo
Logo
×

সারাদেশ

দলে কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করা যাবে না: যুবদলের সাধারণ সম্পাদক

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৩ পিএম

দলে কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করা যাবে না: যুবদলের সাধারণ সম্পাদক

যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন বলেছেন, বিপদ-আপদে আমাদের জনগণের পাশে দাঁড়াতে হবে। এটাই বিএনপি-যুবদলের রাজনীতি। দলে কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করা যাবে না, কোনো অনুপ্রবেশকারীকে দলে স্থান দেওয়া যাবে না- এটা সব নেতাকর্মীকে খেয়াল রাখতে হবে। 

রোববার দুপুরে নগরের অলংকার, একেখান মোড় ও বায়েজিদ থানার শেরশাহ এলাকায় দলের নির্বাচনী প্রতীক ‘ধানের শীর্ষ’ সম্বলিত লিফলেট বিতরণকালে  তিনি এসব কথা বলেন।

নয়ন বলেন, আমাদের সাধারণ মানুষের মন জয় করতে হবে, তাদের পাশে ভালবাসার হাত প্রসারিত করে দাঁড়াতে হবে। কোনো অন্যায় করা যাবে না। আওয়ামী লীগের সঙ্গে কোনো আপস করা যাবে না। আমরা মানুষের জন্য কাজ করছি। বিএনপি গণমানুষের দল। মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গনতন্ত্রের জনক, আধুনিক ও স্বনির্ভর বাংলাদেশের স্থপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এ দলের প্রতিষ্ঠাতা। শহীদ জিয়া অন্যায়কে প্রশ্রয় দেননি। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান কোনো অন্যায়-অনিয়মকে প্রশ্রয় দেননা। সুতরাং অন্যায়কে প্রশ্রয় দেওয়া যাবে না। কারো সাথে জোর-জবরদস্তি করে রাজনীতি করা যাবে না।

এসময় চট্টগ্রাম মহানগর যুবদলের সাবেক সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি ও সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদসহ যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম