Logo
Logo
×

সারাদেশ

‘শেখ হাসিনা বিদেশে বসে একটার পর একটা ষড়যন্ত্র চালাচ্ছেন’

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:২২ পিএম

‘শেখ হাসিনা বিদেশে বসে একটার পর একটা ষড়যন্ত্র চালাচ্ছেন’

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমির ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক মুজিবর রহমান বলেছেন, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে স্বৈরশাসক শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়ে গেলেও পার্শ্ববর্তী দেশে বসে তিনি দেশের বিরুদ্ধে একটার পর একটা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন। তার কোনো ষড়যন্ত্র আর কাজে আসবে না। দেশের মানুষ তাকে আর ফিরতে দেবে না। 

শনিবার সন্ধ্যায় রাজশাহী জেলা পরিষদ মিলনায়তনে জামায়াতের রাজশাহী পশ্চিম জেলার সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

অধ্যাপক মজিবুর রহমান বলেন, শেখ হাসিনা যে গণহত্যা চালিয়েছে, সেটা পৃথিবীর ইতিহাসের জঘন্যতম একটি অপরাধ করেছেন। তিনি নিজ দেশের মানুষকে দেখামাত্রই গুলি করার নির্দেশ দিয়েছিলেন, তা শুধু ফ্যাসিস্ট সরকারের পক্ষেই সম্ভব। এ জন্য তিনি এ দেশের মানুষের কাছে আজীবন ঘৃণার পাত্র হিসেবে থাকবেন।

তিনি আরও বলেন, পুলিশের বেতনভাতা হয় জনগণের টাকায়। কিন্তু সেই দলীয় পুলিশ জনগণের ওপর গুলি করে অসংখ্য ছাত্র-জনতাকে হত্যা করেছে, যা কখনই কাম্য হতে পারে না। এটি ইতিহাসের একটি জঘন্যতম কাজ। আওয়ামী লীগ তাদের শাসনামলে বিভিন্ন প্রতিষ্ঠানে তাদের দলীয় লোকদের বসিয়ে সব কিছুকে দলীয়করণ করেছেন। এখন সেসব প্রতিষ্ঠানে নিরপেক্ষ লোক বসাতে হবে। না হলে জনগণের প্রত্যাশা পূরণ হবে না।

জামায়াতের রাজশাহী পশ্চিম জেলার আমির অধ্যাপক আব্দুল খালেকের সভাপতিত্বে জেলা সেক্রেটারি মাওলানা আব্দুল খালেকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও রাজশাহী অঞ্চলের পরিচালক অধ্যক্ষ সাহাবুদ্দিন প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম