Logo
Logo
×

সারাদেশ

সেনা কর্মকর্তা তানজিম হত্যা, আরও ২ আসামি গ্রেফতার

Icon

কক্সবাজার ও চকরিয়া প্রতিনিধি

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:১১ এএম

সেনা কর্মকর্তা তানজিম হত্যা, আরও ২ আসামি গ্রেফতার

ছবি: সংগৃহীত

কক্সবাজারের চকরিয়ায় সেনা কর্মকর্তা তানজিম সারোয়ার হত্যা মামলার আরও দুই আসামিকে গ্রেফতার করেছে যৌথ বাহিনী। শনিবার ভোর ৫টার দিকে চকরিয়া কাহারিয়া ঘোনা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার আসামিরা হলেন-চকরিয়া ডুলাহাজারা ইউনিয়নের রিজার্ভপাড়া এলাকার আবদুল মালেকের ছেলে নাছির উদ্দিন (৩৮), ডুলাহাজারা মাইজপাড়া এলাকার মৃত নুরুল আলমের ছেলে এনামুল হক (৫০)। তাদের কাছ থেকে দুটি দেশীয় অস্ত্র এবং তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার র‍্যাব ১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (ল অ্যান্ড মিডিয়া) মো. আবুল কালাম চৌধুরী।

তিনি জানান, যৌথ বাহিনীর অভিযানে চকরিয়ায় সেনা কর্মকর্তা তানজিম সারোয়ার হত্যা মামলার আরও দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এই চাঞ্চল্যকর হত্যার মূলহোতা ডাকাত নাছির উদ্দিনসহ হত্যাকাণ্ডে জড়িত তার সহযোগী ডাকাত এনামকে দুইটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র ও তিন রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামিরা হত্যাকাণ্ডে নিজেদের প্রত্যক্ষভাবে জড়িত থাকার কথা স্বীকার করেছে। গ্রেফতারদের চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম