Logo
Logo
×

সারাদেশ

সাবেক পূর্তমন্ত্রীকে ‘বাবা’ ডাকা সেই অধ্যক্ষ গ্রেফতার

Icon

যুগান্তর প্রতিবেদন, ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৯ এএম

সাবেক পূর্তমন্ত্রীকে ‘বাবা’ ডাকা সেই অধ্যক্ষ গ্রেফতার

নবগঠিত ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের পদ পেয়ে গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রীকে ‘বাবা’ ডাকা কলেজের অধ্যক্ষ মোস্তফা কামালকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়া শহরের কালীবাড়ি মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানান থানার ওসি মোহাম্মদ মোজাফফর হোসেন। গ্রেফতার মোস্তফা কামালের বিরুদ্ধে সদর মডেল থানায় হত্যা মামলা রয়েছে। তিনি ব্রাহ্মণবাড়িয়া সিটি মডেল কলেজের অধ্যক্ষ হিসাবে কর্মরত। তার বাড়ি নবীনগরের বিটঘর গ্রামে। 

গত ২৬ জুন কেন্দ্রীয় কমিটি কর্তৃক অনুমোদিত ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক পদ পেয়েছিলেন তিনি। তবে ৫ আগস্ট সরকার পতনের পর খোলস পালটে ১৩ আগস্ট একটি সাদা কাগজে জেলা আওয়ামী লীগ সভাপতি ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে অ্যাড্রেস করে হাতে লেখা পদত্যাগের আবেদনপত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে উপস্থাপন করা হয়। যদিও সভাপতি নিজে ওই তারিখে পলাতক। কিন্তু অবশেষে পদত্যাগের নাটক সাজিয়েও শেষ রক্ষা হয়নি এ কলেজ অধ্যক্ষের। পরে ১০ সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় দায়ের হওয়া একটি হত্যা মামলায় তাকে এজাহারভুক্ত আসামি করা হয়। সে মামলায় বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করে পুলিশ। 

থানার ওসি মোহাম্মদ মোজাফফর হোসেন জানান, একটি হত্যা মামলার এজাহারভুক্ত আসামি হওয়ায় মোস্তফা কামালকে গ্রেফতার করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম