Logo
Logo
×

সারাদেশ

ছুরিকাঘাতে কিশোর নিহত, লাশ নিয়ে বিক্ষোভ

Icon

কুমিল্লা ব্যুরো

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫১ এএম

ছুরিকাঘাতে কিশোর নিহত, লাশ নিয়ে বিক্ষোভ

কুমিল্লায় পূর্ব বিরোধের জের ধরে ছুরিকাঘাতে মাহি আলম মারুফ নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও কমপক্ষে ৫ জন। শুক্রবার সন্ধ্যায় নগরীর নোয়াগাও সংলগ্ন ময়নামতি রেলস্টেশন এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে। এ ঘটনায় লাশ নিয়ে কুমিল্লা-চাঁদপুর সড়কে অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে স্বজনরা।

রাতে সদর দক্ষিণ মডেল থানার ওসি মুহাম্মদ রফিকুল ইসলাম মাহির হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেন।

নিহত মাহি (১৭) নগরীর শাকতলা এলাকার বাবুল মিয়ার ছেলে। আহতদের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোর মাহি (১৭) তার মায়ের সঙ্গে নগরীর শাকতলা এলাকায় বসবাস করতো। তাদের সঙ্গে পার্শ্ববর্তী রামনগর গ্রামের তুহিনের বিরোধ চলছিল। শুক্রবার বিকালে মাহি বাড়ির অদূরে ময়নামতি রেলস্টেশন এলাকায় লুডু খেলতে গেলে তুহিন ও তার সঙ্গীরা তার উপর আক্রমণ করে। একপর্যায়ে মাহিকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করা হয়। এ ঘটনার পর আহত মাহিকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি বেসরকারি হসপিটালে এবং পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

রাতে তার স্বজনরা অ্যাম্বুলেন্সযোগে মরদেহ নোয়াগাও এলাকায় নিয়ে এসে কুমিল্লা-চাঁদপুর সড়কে অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে।

সদর দক্ষিণ মডেল থানার ওসি মুহাম্মদ রফিকুল ইসলাম বলেন, মাহি হত্যাকাণ্ডের প্রকৃত কারণ এখনো জানা যায়নি, তদন্ত চলছে। তবে ধারণা করা হচ্ছে, উভয়পক্ষের মধ্যে পূর্ব বিরোধ ছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ ও র‍্যাব মোতায়েন রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম